• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

টানা ৭ ম্যাচ ‘ড্র’ চেলসি-লিভারপুলের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩, ১১:৪৩ এএম
টানা ৭ ম্যাচ ‘ড্র’ চেলসি-লিভারপুলের

ইংলিশ প্রিমিয়ার লিগে মৌসুমের শুরুর ম্যাচে লিভারপুলের বিপক্ষে মুখোমুখি হয় চেলসি। বোরবারের (১৩ আগস্ট) ম্যাচে তারা আবারও ড্র করেছে। এ নিয়ে তারা টানা ৭ ম্যাচ ‘ড্র’ করল। তবে বড় বিয়ষ এবার তারা গোল করে ‘ড্র’ করেছে।

ম্যাচ শুরু হওয়ার আগে দুই দলের দর্শকদের একটাই চাওয়া ছিল। তারা যেন ম্যাচে গোল করতে পারেন। কারণ তাদের সর্বশেষ চার দেখায় গোলশূন্য ‘ড্র’ হয়েছে। লন্ডনে স্ট্যামফোর্ড ব্রিজে দুই ক্লাবের মালিক হাজির খেলা দেখার জন্য। এদিন দুই দলেরই মৌসুমের শুরু ম্যাচ। তাই ম্যাচের উত্তাপটাও ছিল বেশি।

দুই দলই কাউকে ছেড়ে কথা বলেনি। তবে ৬৫ শতাংশ বল দখলে রেখে বল পজিশনে এগিয়ে ছিল চেলসি। তারা বল দখলে এগিয়ে থাকলেও ম্যাচের প্রথম গোলের দেখা পায় লিভারপুল। ম্যাচের ১৮ মিনিটে দিয়াজের গোলে লিড নেয় অলরেডরা। তার গোলেই দুই দলের মুখোমুখি লড়াইয়ে ৪৫৩ মিনিট পর প্রথম গোলের দেখা পেল কোনো দল। এক গোলের লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি লিভারপুল। ম্যাচের ৩৭ মিনিটে চেলসিকে সমতায় ফেরালেন অ্যাক্সেল দিসাসি। এরপর আর গোল না হলে দুই দল বিরতিতে যায় ১-১ গোল নিয়ে।

বিরতি থেকে ফিরে কোনো দলই গোলের দেখা পায়নি। যার ফলে ম্যাচ শেষ হয়েছে ১-১ গোলে ‘ড্র’ থেকেই। এতেই দুই দলকে মৌসুমের শুরুর ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে নিয়ে খুশি থাকতে হলো।

Link copied!