• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

আগামী সপ্তাহেই মেসির অভিষেক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২১, ২০২১, ০৫:১২ পিএম
আগামী সপ্তাহেই মেসির অভিষেক

সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসির পিএসজির জার্সিতে এখনো মাঠে নামা হয়নি। আগামী মাসে জাতীয় দলে ফেরার আগেই পিএসজির হয়ে অভিষেক হবে বলে জানিয়েছেন কোচ মরিসিও পচেত্তিনো। ইএসপিএন আর্জেন্টিনাকে দেওয়া এক স্বাক্ষাতকারে কোচ জানিয়েছেন আগামী সপ্তাহে লিগ ওয়ানে রিমসের বিপক্ষে অভিষেক হতে যাচ্ছে মেসির। 

সাবেক বার্সা স্টার মেসি ছাড়াও সার্জিও রামোসও এখনো পিএসজির হয়ে মাঠে নামতে পারেননি। লা লিগা ও বার্সোলোনার আর্থিক ঝামেলার কারণে ফ্রি এজেন্টে পিএসজিতে আসেন মেসি। 

এদিকে পিএসজি ও ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমার জুনিয়রকে ছাড়াই লিগ ওয়ানের প্রথম তিন ম্যাচের তিনটিতেই জিতেছে পিএসজি। 

মেসির অভিষেক নিয়ে ইএসপিএন আর্জেন্টিনাকে কোচ পচেত্তিনো বলেন, "মেসির জন্য এই সপ্তাহটা খুব ভালো কেটেছে। আগামী সপ্তাহে যদি সবকিছু ঠিকঠাক থাকে তবে আমরা আশা করতে পারি তিনি স্কোয়াডে থাকতে পারেন এবং রিমসের বিপক্ষে ম্যাচ দিয়ে প্রতিযোগিতায় ফিরতে পারেন তিনি।" 

পচেত্তিনো আরও নিশ্চিত করেছেন যে, আগামী মাসে কাতার বিশ্বকাপের বাছাইপর্বের আগে আর্জেন্টিনা জাতীয় দলের সঙ্গে যোগদানের সিদ্ধান্ত নিলে ক্লাব মেসিকে বাধা দিবে না।

তিনি আরও বলেন, আমি এখনও নির্বাচকদের সঙ্গে কথা বলিনি। কিন্তু তারা জানে যে আমি তাকে দলে নেওয়ার পক্ষে এবং আমার শুধু আর্জেন্টিনাইন খেলোয়াড়কে নয়, আমাদের সঙ্গে জড়িত সকল দেশের খেলোয়াড়কে সাহায্য করতে হবে।"

Link copied!