• ঢাকা
  • বুধবার, ১২ জুন, ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের ইফতার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ১০:৩৫ এএম
ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের ইফতার

ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের (আইএইচএফ) ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ এপ্রিল) রাজধানীর গুলশানের একটি কনভেনশন হলে দেশের বিভিন্ন সেক্টরের প্রতিনিধি, শিল্পপতি ও মিডিয়া ব্যক্তিত্ব এবং ইটস হিউম্যানিটি ফাউন্ডেশন স্কুলের ৭৫ জন শিক্ষার্থী এতে অংশ নেয়।

বিশেষ অতিথি হিসেবে আয়োজনে উপস্থিত ছিলেন ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল। অভিনয় শিল্পী সিয়াম আহমেদও এই ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. আদনান হোসেন সভাপতিত্ব করেন এবং প্রতিষ্ঠানের সার্বিক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি বিবি রাসেল ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনকে সাধুবাদ জানান তাদের এই ১৩ বছরের পথ চলায় মানুষের জন্য কাজ করে যাওয়ার জন্য। তিনি সকলকে দেশীয় পণ্য কিনতে উৎসাহিত করেন।

অভিনয় শিল্পী সিয়াম আহমেদ উপস্থিত সকলকে ইট’স হিউম্যানিটি ফাউন্ডেশনের উদ্যোগের সঙ্গে সামিল হতে আহ্বান জানান।

অনুষ্ঠানে উপদেষ্টা বোর্ডের প্রধান মুবিনা আসাফ বলেন, “এই সংস্থায় কাজ করা এবং গোড়া থেকে এর বৃদ্ধি দেখতে পারা আমার জন্য একটি অসাধারণ অভিজ্ঞতা। ইটস হিউম্যানিটি ফাউন্ডেশন অনেক দূর এগিয়েছে এবং নিজের চোখের সামনে নিজেদের প্রতিষ্ঠানের কাজের প্রভাব দেখার এই অনুভূতিটি ভাষায় প্রকাশ করার মতো নয়। আমি এখানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানাতে চাই আমাদের এই পথ চলায় আমাদের সাথে থাকার জন্য।”

ইফতার মাহফিলে সহযোগী হিসেবে ছিল গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ইউএফআই, আল মাত্রোশি জেনারেল ট্রেড এলএসসি, পুষ্টি, সিদরাহ ফাউন্ডেশন, ডান কেক, ঊর্মি গ্রুপ, ফিনিশ, নহর এস্থেটিক, প্রতিভা ফ্লেভারস।

Link copied!