• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

ডেঙ্গুতে ভিকারুননিসার শিক্ষিকার মৃত্যু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০৩:৫৩ পিএম
ডেঙ্গুতে ভিকারুননিসার শিক্ষিকার মৃত্যু

ডেঙ্গু আক্রান্ত হয়ে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকা মোরশেদা বেগম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১১ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে মগবাজারের ইনসাফ বারাকা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মোরশেদা বেগমের মৃত্যুর বিষয়টি ভিকারুননিসা ন্যূন স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কেকা রায় চৌধুরী নিশ্চিত করেছেন।

অধ্যক্ষ কেকা রায় চৌধুরী জানান, মোরশেদা বেগম ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের বসুন্ধরা শাখার প্রভাতির শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি তিনি ক্যানসারে আক্রান্ত হন। প্রথম কেমোথেরাপি নেওয়ার পর তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তার ডেঙ্গু টেস্টে পজিটিভ রিপোর্ট আসে।

এরপর মোরশেদা বেগমকে ইনসাফ বারাকা হাসপাতালে ভর্তি করা হয়। তার প্ল্যাটিলেট মাত্র এক হাজারে নেমে যায়। এ সময় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। অবশেষে শুক্রবার সকালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মোরশেদা বেগমের মৃত্যুতে ভিকারুননিসা পরিবারে শোকের ছায়া নেমেছে। শিক্ষিকার এমন মৃত্যু মেনে নিতে পারছেন না সহকর্মী, শিক্ষার্থী ও অভিভাবকরা।

ভিকারুননিসার শিক্ষিকা ফাতেমা বেগম খুকু বলেন, “আপা খুব ভালো মানুষ ছিলেন। হঠাৎ ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর পেলাম। শুনলাম কেমোথেরাপি নিচ্ছেন। প্রথম কেমো নেওয়ার পর তিনি ডেঙ্গুতে আক্রান্ত হন। প্লাটিলেট অনেক কমে যেতে থাকে। সেটা মাত্রা ১০০০-এ নেমেছিল। পরে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। আজ সকালে তিনি না ফেরার দেশে চলে গেছেন। সবাই উনার জন্য দোয়া করবেন।”

Link copied!