• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

যাত্রাবাড়ীতে যানজট, সতর্ক পুলিশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১, ২০২৩, ১০:৩২ এএম
যাত্রাবাড়ীতে যানজট, সতর্ক পুলিশ

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বেড়েছে যানবাহনের সংখ্যা। এতে কোথাও কোথাও যানজটের সৃষ্টি হয়েছে। সকাল থেকে বিভিন্ন গণপরিবহন গন্তব্যে ছেড়ে গেছে। সড়কে যাত্রীর উপস্থিতিও ছিল আগের চেয়ে বেশি। অন্যদিকে বিভিন্ন জায়গায় সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ।

বুধবার (১ নভেম্বর) সরেজমিনে ডেমরা ও যাত্রাবাড়ী, শনির আখড়া, মাতুয়াইল ও সাইনবোর্ড এলাকা ঘুরে এ চিত্র দেখা গেছে।

এ ছাড়া নারায়ণগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকা থেকে ঢাকায় চলাচলকারী বেশির ভাগ বাসই চলছে। সড়কে সিএনজিচালিত অটোরিকশা, প্রাইভেট কার, মোটরসাইকেলও চলতে দেখা গেছে। তবে দূরপাল্লার বাস খুব কম চলতে দেখা গেছে।

বেসরকারি চাকরিজীবী সোহেল হোসেন বলেন, “আমার অফিস গুলিস্তানে। অফিসে যাওয়ার জন্য বের হয়েছি। আজকে  বাস বেশি চলছে।”

এদিকে সড়কের বিভিন্ন স্থানে পুলিশকে সতর্ক অবস্থায় থাকতে দেখা গেছে। ঢাকার প্রবেশমুখে মহাসড়ক এলাকার বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করছেন পুলিশের সদস্যরা।

শনির আখড়া এলাকায় দায়িত্বরত পুলিশ সদস্য শাহ আলম বলেন, “অবরোধ কর্মসূচিতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা দায়িত্ব পালন করে যাচ্ছি। যেকোনো পরিস্থিতি মোকাবিলায় আমরা প্রস্তুত আছি।”

পুলিশের পাশাপাশি অবরোধের দ্বিতীয় দিনেও যাত্রাবাড়ী, শনির আখড়া,সাইনবোর্ড ও ডেমরা চৌরাস্তায় সর্তক অবস্থান নিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা।

Link copied!