• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

আ.লীগ ক্ষমতায় থাকলে দেশে গণতন্ত্র থাকে : আরাফাত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১০, ২০২৩, ০৪:২২ পিএম
আ.লীগ ক্ষমতায় থাকলে দেশে গণতন্ত্র থাকে : আরাফাত

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ এ আরাফাত বলেছেন, “আওয়ামী লীগ হচ্ছে একমাত্র গণতান্ত্রিক দল, যে দল ক্ষমতায় থাকলে দেশে গণতন্ত্র থাকে।”

সোমবার (১০ জুলাই) রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

স্থানীয়দের উদ্দেশে মোহাম্মদ এ আরাফাত বলেন,‌ “এলাকার মানুষের সমস্যার কথা শুনে, আপনাদের সঙ্গে পরামর্শ করে সেই সমস্যাগুলো সমাধানের চেষ্টা করব। যতগুলো বস্তি আছে, যেখানে নিম্ন আয়ের মানুষের বসবাস করেন, তাদের যে সমস্যাগুলো আছে, সব সমস্যার সমাধান আমাদের করতে হবে।”

তিনি বলেন, “যত বেশি মানুষ ভোট দিতে আসবে, নৌকা তত বেশি ভোট পাবে। এটা আমি নিশ্চিত করে বলতে পারি। ঢাকা-১৭ আসনের এই নির্বাচনের মাধ্যমে গোটা বিশ্বকে আমরা দেখিয়ে দেব, আওয়ামী লীগ থাকলে এ দেশে গণতন্ত্র থাকে।”  

আরাফাত বলেন, “স্বাধীনতাবিরোধী উগ্রবাদী-মৌলবাদী অপশক্তি ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা জনগণের কাছ থেকে প্রত্যাখ্যাত হয়ে ষড়যন্ত্র করে আমাদের পরাজিত করতে চায়। এখানে আপনাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ ভোট বিপ্লবের মাধ্যমে তাদের জবাব দিতে হবে। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে তাদের জবাব দিতে হবে।”  

তিনি আরও বলেন, “একটা শ্রেণি অরাজক পরিস্থিতি তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করবে। সেদিকে আপনারা সজাগ থাকবেন, সতর্ক থাকবেন এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে যাবেন। ভোটের মাধ্যমে আমরা নৌকার জোয়ার বয়ে দেবো। এই আসনে আগে আওয়ামী লীগের ঘরের কোনো ছিল না। আমি আপনাদের ঘরের লোক, আওয়ামী লীগের লোক।”

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ-সভাপতি মো. ওয়াকিল উদ্দিন, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইহসাক মিয়াসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Link copied!