• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিজিএমইএর নতুন পরিচালনা পর্ষদের দায়িত্ব গ্রহণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ০৫:১১ পিএম
বিজিএমইএর নতুন পরিচালনা পর্ষদের দায়িত্ব গ্রহণ
বিজিএমইএর নতুন পরিচালনা পর্ষদ। ছবি : সংগৃহীত

বাংলাদেশ পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) নবনির্বাচিত সভাপতি এস এম মান্নানের (কচি) নেতৃত্বে পরিচালনা পর্ষদ ২০২৪-২০২৬ মেয়াদের জন্য দায়িত্ব গ্রহণ করেছেন।

শনিবার (৬ এপ্রিল) রাজধানীর উত্তরায় বিজিএমইএ কমপ্লেক্সে অনুষ্ঠিত ৪১তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) বিদায়ী পরিচালনা পর্ষদ নতুন বোর্ডের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

সভায় বিজিএমইএর ২০২২-২৩ সালের নিরীক্ষিত হিসাব বিবরণী গৃহীত হয় এবং ২০২৩-২৪ সালের বাজেট অনুমোদন করা হয়।

নতুন পরিচালনা পর্ষদে রয়েছেন, সৈয়দ নজরুল ইসলাম প্রথম সহ-সভাপতি, খন্দকার রফিকুল ইসলাম সিনিয়র সহ-সভাপতি, আরশাদ জামাল (দীপু) সহ-সভাপতি, মো. নাসির উদ্দিন সহ-সভাপতি (অর্থ), মিরান আলী সহ-সভাপতি, আব্দুল্লাহ হিল রাকিব সহ-সভাপতি এবং রকিবুল আলম চৌধুরী সহ-সভাপতি।

ঢাকা থেকে পরিচালকরা হলেন, শহিদউল্লাহ আজিম, আসিফ আশরাফ, মো. ইমরানুর রহমান, শোভন ইসলাম, হারুন আর রশিদ, মোহাম্মদ সোহেল সাদাত, আশিকুর রহমান (তুহিন), আনোয়ার হোসেন (মানিক), মেসবাহ উদ্দিন খান, শামস মাহমুদ, রাজীব চৌধুরী, আবরার হোসেন সায়েম, মো. শাহাদাত হোসেন, মো. জাকির হোসেন, নুসরাত বারী আশা, মো. মহিউদ্দিন রুবেল, শেহরিন সালাম ঐশী, মো. নুরুল ইসলাম, সাইফুদ্দিন সিদ্দিকী সাগর ও মো. রেজাউল আলম (মিরু)।

চট্টগ্রাম থেকে পরিচালকরা হলেন, মোহাম্মদ মুছা, আমজাদ হোসেন চৌধুরী, এম আহসানুল হক, মোস্তফা সরোয়ার রিয়াদ, মোহাম্মদ রাকিব আল নাসের, গাজী মো. শহীদুল্লাহ এবং মো. আবছার হোসেন।

এস এম মান্নানের নেতৃত্বে সম্মিলিত পরিষদ, বিজিএমইএর ২০২৪-২৬ মেয়াদে পরিচালনা পর্ষদের নির্বাচনে ৩৫টি পদে ঢাকায় ২৬টি এবং চট্রগ্রামে ৯টি পদে জয়লাভ করে নিরঙ্কুশ বিজয় লাভ করে।

Link copied!