• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

ডিআরইউর নতুন সভাপতি শুভ, সাধারণ সম্পাদক মহিউদ্দিন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩, ০৬:৫৪ পিএম
ডিআরইউর নতুন সভাপতি শুভ, সাধারণ সম্পাদক মহিউদ্দিন

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ শুকুর আলী শুভ ও সাধারণ সম্পাদক হয়েছেন মহিউদ্দিন। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দিনভর ভোটগ্রহণের পর সন্ধ্যায় এ ফলাফল ঘোষণা করেন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার জ্যেষ্ঠ সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল।

এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। এক হাজার ৪০৪টি ভোট পড়ে নির্বাচনে।

ঘোষিত ফলাফল অনুসারে, নির্বাচনে সৈয়দ শুকুর আলী শুভ ৫৮৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। আর মহিউদ্দিন সর্বোচ্চ ৬০৭টি ভোট পেয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

সহ-সভাপতি পদে শফিকুল ইসলাম শামীম, যুগ্ম-সম্পাদক পদে মো. মিজানুর রহমান (মিজান রহমান), অর্থ সম্পাদক পদে মো. জাকির হুসাইন, সাংগাঠনিক সম্পাদক পদে খালিদ সাইফুল্লাহ ও দপ্তর সম্পাদক পদে রফিক রাফি বিজয়ী হয়েছেন।

নারী বিষয়ক সম্পাদক পদে মাহমুদা ডলি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুশান্ত কুমার সাহা, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে মো. রাশিম (রাশিম মোল্লা), ক্রীড়া সম্পাদক পদে মো. মাহবুবুর রহমান, আপ্যায়ন সম্পাদক পদে মোহাম্মদ ছলিম উল্লাহ ও কল্যাণ সম্পাদক পদে মো. তানভীর আহমেদ (তানভীর আহমেদ) নির্বাচিত হয়েছেন।  

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে (সাতটি) দেলোয়ার হোসেন মহিন, ফারহানা ইয়াসমিন (জুঁথী), মো. হাবিবুর রহমান (হাবিব রহমান), মো. শরিফুল ইসলাম, মুহিববুল্লাহ মুহিব, রফিক মৃধা এবং সাঈদ শিপন নির্বাচিত হয়েছেন।  

সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন মো. মনোয়ার হোসেন।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!