• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

উন্নয়নের সুফল পেতে কিছুটা সময় লাগবে : পরিবেশমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪, ০৬:৩৯ পিএম
উন্নয়নের সুফল পেতে কিছুটা সময় লাগবে : পরিবেশমন্ত্রী
বক্তব্য রাখছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের হোসেন চৌধুরী। ছবি : সংগৃহীত

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের হোসেন চৌধুরী বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অনেক উন্নয়ন হয়েছে। চলমান উন্নয়নের সুফল পেতে কিছুটা সময় লাগবে। জনগণের সকল প্রকার সুযোগ-সুবিধা বাড়াতে নিরলসভাবে কাজ করছে সরকার।”

সোমবার (৮ এপ্রিল) রাজধানীর মান্ডা হায়দার আলী স্কুল অ্যান্ড কলেজে জনগণের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবের হোসেন চৌধুরী বলেছেন, “দেশের সুবিধাবঞ্চিত মানুষ যাতে নতুন পোশাক পরে এবং বিশেষ খাবার খেয়ে ঈদ উদযাপন করতে পারে, সেজন্য পর্যাপ্ত পরিমাণে পোশাক ও খাদ্যসামগ্রী বিতরণ করছে সরকার। জনগণ যাতে তাদের আপনজন নিয়ে, প্রিয়জন নিয়ে আনন্দে ঈদ উদযাপন করতে পারে তার ব্যবস্থা করা হচ্ছে। এ লক্ষ্যে নারী, পুরুষ, শিশু সবাইকে ঈদ উপহার প্রদান করা হচ্ছে।”

সাবের হোসেন চৌধুরী আরও বলেন, “প্রধানমন্ত্রীর নির্দেশনায় এবার ইফতার পার্টির টাকায় জনগণকে সহায়তা করছে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন। আসুন, আমরা সবাই সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তাদের ঈদকে আনন্দময় করি।”

এসময় মুগদা থানা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন বাহার, সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর চিত্তরঞ্জন দাস, কাউন্সিলর শফিকুল আলম শামীম এবং কাউন্সিলর খায়রুজ্জামান খায়রুলসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

Link copied!