• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

শেখ রাসেলের প্রতি আইজিপির শ্রদ্ধা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩, ০৬:১৪ পিএম
শেখ রাসেলের প্রতি আইজিপির শ্রদ্ধা
ছবি : সংগৃহীত

শেখ রাসেল দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৬০তম জন্মদিনে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

বুধবার (১৮ অক্টোবর) দুপুরে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন আইজিপি। এসময় বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপিরা এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে একে একে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও এসবির অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার আসাদুজ্জামানের নেতৃত্বে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন, স্পেশাল ব্রাঞ্চের পক্ষে অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম, ডিএমপি কমিশনার হাবিবুর রহমান, র‍্যাব মহাপরিচালকের পক্ষে অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল মাহবুবুর রহমান, অ্যান্টি টেরোরিজম ইউনিটের পক্ষে অতিরিক্ত আইজিপি এস এম রুহুল আমিন, পুলিশ স্টাফ কলেজের পক্ষে অতিরিক্ত আইজিপি মল্লিক ফখরুল ইসলাম, পিবিআইর পক্ষে অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার, হাইওয়ে পুলিশের পক্ষে অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দিন খান, টিঅ্যান্ডআইএমের পক্ষে অতিরিক্ত আইজিপি ওয়াই এম বেলালুর রহমান, ইন্ডাস্ট্রিয়াল পুলিশের পক্ষে অতিরিক্ত আইজিপি মাহাবুবর রহমান, সিআইডির পক্ষে অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া, ট্যুরিস্ট পুলিশের পক্ষে ডিআইজি আবু কালাম সিদ্দিক, এপিবিএনের পক্ষে ডিআইজি গোলাম কিবরিয়া, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, টিডিএসের পক্ষে ডিআইজি ময়নুল ইসলাম ও ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পুষ্পস্তবক অর্পণ করে শেখ রাসেলের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।

পরে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট তার পরিবারের অন্যান্য সদস্যের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

Link copied!