• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বাবা হারালেন সংবাদ প্রকাশের জ্যেষ্ঠ সহসম্পাদক হাবীব ইমন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০৩:০৬ পিএম
বাবা হারালেন সংবাদ প্রকাশের জ্যেষ্ঠ সহসম্পাদক হাবীব ইমন
মো. খলিল উল্লাহ

সংবাদ প্রকাশের জ্যেষ্ঠ সহসম্পাদক ও ন্যাশনাল ডেস্ক ইনচার্জ হাবীব ইমনের বাবা মো. খলিল উল্লাহ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাংলাদেশ সময় শনিবার (২৩ মার্চ) দুপুর সাড়ে ১২টায় অস্ট্রেলিয়ার সানশাইন কোস্ট ইউনিভার্সিটি হসপিটালে মারা যান তিনি। তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

মস্তিষ্কে রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়। এ ছাড়া তিনি ডায়াবেটিস, কিডনি, হৃদরোগে ভুগছিলেন বলে জানান হাবীব ইমন।

রোববার (২৪ মার্চ) বাদ জোহর ব্রিসবেন মুসলিম কমিউনিটির কবরস্থানে মো. খলিল উল্লাহর জানাজা অনুষ্ঠিত হবে এবং সেখানে তার দাফন সম্পন্ন হবে।

২০২৩ সালে মো. খলিল উল্লাহ ডায়মন্ড ওয়ার্ল্ড সেরা বাবার অ্যাওয়ার্ড পান

জানা গেছে, গত ১০ ডিসেম্বর তিনি সস্ত্রীক দুই ছেলের কাছে বেড়াতে অস্ট্রেলিয়া যান। তাঁর দুই ছেলে অস্ট্রেলিয়াপ্রবাসী।  তাঁর মেজ ছেলে ডা. আশিকুর রহমান সানশাইন কোস্ট ইউনিভার্সিটি হসপিটালের আবাসিক সার্জন।

পেশা জীবনে মো. খলিল উল্লাহ উত্তরা ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক ছিলেন। ২০০৬ সালে তিনি চাকরি থেকে অবসরে যান। তাঁর বাবা ডা. নেয়াজুর রহমান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

খলিল উল্লাহর মৃত্যুতে নোয়াখালী জিলা স্কুল প্রাক্তন ছাত্র ফোরাম, নোয়াখালী সরকারি কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন, বাংলাদেশ যুব ইউনিয়ন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ও সংবাদ প্রকাশ পরিবার শোক প্রকাশ করেছে।

 

Link copied!