• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫
বুয়েট ছাত্রের লাশ উদ্ধার

বান্ধবীসহ অজ্ঞাতনামাদের নামে বাবার মামলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২, ১০:৫৩ এএম
বান্ধবীসহ অজ্ঞাতনামাদের নামে বাবার মামলা
ফারদিন নূর পরশ

বুয়েট-শিক্ষার্থী ফারদিন নূর পরশের (২৪) মরদেহ উদ্ধারের ঘটনায় নিহতের বান্ধবী বুশরাসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে। রাজধানীর রামপুরা থানায় ফারদিনের বাবা নূর উদ্দিন রানা বাদী হয়ে এ মামলা করেছেন।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম মামলার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে জানান, রাত সাড়ে ৩টার দিকে মামলাটি নথিভুক্ত হয়েছে।

এর আগে ৫ নভেম্বর নিখোঁজ হন ফারদিন। ওই দিনই রামপুরা থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন তার বাবা কাজী নূর উদ্দিন। পরে সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ফারদিনের মরদেহ উদ্ধার করে নৌ পুলিশ।

এ ঘটনায় ফারদিনের বান্ধবী বুশরা ও বন্ধু শীর্ষ সংশপ্তকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।

এদিকে মঙ্গলবার (৮ নভেম্বর) ময়নাতদন্ত শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শেখ ফরহাদ জানান, ফারদিনের মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করা হয়েছে। পুলিশের চাহিদা ও অধিকতর তথ্যের জন্য তথ্য-উপাত্ত ও আলামত মহাখালী ভিসিআরে পাঠানো হয়েছে। সেখান থেকে প্রতিবেদন পেলে পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে ফারদিনকে কীভাবে খুন করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টায় পরিবারের সদস্যদের উপস্থিতিতে ফারদিনের মরদেহ নারায়ণগঞ্জের ফতুল্লার দেউলপাড়া কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

Link copied!