• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫
ভোটারদের শেখ হাসিনা

কোনো সংঘাত চাই না, যাকে খুশি ভোট দেবেন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ০৫:০২ পিএম
কোনো সংঘাত চাই না, যাকে খুশি ভোট দেবেন
নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি ব্ক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : সংগৃহীত

ভোটের মাধ্যমে বিএনপির দুর্বৃত্তায়নের জবাব দিতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, “নির্বাচনে কোনো সংঘাত চাই না। যাকে খুশি ভোট দেবেন। ভোটটা অনেক জরুরি। ভোটে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে হবে।”

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের ভবন থেকে পাঁচটি জেলা ও একটি উপজেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

বিএনপি ক্ষমতায় এসেই লুটপাট ও দুর্নীতি শুরু করে জানিয়ে শেখ হাসিনা বলেন, “২০০১ সালের নির্বাচনে আমি যখন গ্যাস বিক্রি করতে রাজি হইনি, তখন ষড়যন্ত্রের শিকার হই। ক্ষমতা আসতে পারেনি।”

প্রধানমন্ত্রী বলেন, “গ্যাস বিক্রির মুচলেকা দিয়ে ক্ষমতায় আসে বিএনপি-জামায়াত। ক্ষমতায় এসেই তারা দুর্নীতি লুটপাট, জঙ্গিবাদ, বোমা হামলা, গ্রেনেড হামলা এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্যাতন শুরু করে। তাদের দুর্নীতি এমন পর্যায়ে চলে যায়, প্রধানমন্ত্রী কার্যালয় ও আরেক দিকে তারেক হাওয়া ভবন খুলে দুর্নীতির আখড়া গড়ে তোলে।”

প্রধানমন্ত্রী আরও বলেন, “২০০৮ নির্বাচনে ৩০০ আসনের মধ্যে ৩০টি সিট পেয়েছিল বিএনপি। আওয়ামী লীগ ২৩৩ সিটে জয়লাভ করে। আর অন্য সিটগুলো আমাদের জোটের শরিকরা পেয়েছিল।”

Link copied!