• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১, ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

উন্নত দেশেও জনহিতৈষীমূলক কার্যকলাপ থাকে না : আরাফাত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৩, ০৩:১৮ পিএম
উন্নত দেশেও জনহিতৈষীমূলক কার্যকলাপ থাকে না : আরাফাত

ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত বলেছেন, “শেখ হাসিনার চিন্তা এ দেশের মানুষের সেবা করা। কোনো উন্নত দেশেও এই ধরনের জনহিতৈষীমূলক কার্যকলাপ থাকে না। আমাদের জননেত্রী শেখ হাসিনা দেশের সব নাগরিকদের সম্পৃক্ত করেছেন।”

বুধবার (২৭ সেপ্টেম্বর) ভাসানটেক বাগানবাড়ি রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন এবং সংস্কার কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ এ আরাফাত বলেন, “এখন শেখ হাসিনার স্বপ্ন আপনাদের পরবর্তী প্রজন্মের ভবিষ্যৎ নির্মাণ করা। যেন আমাদের ছেলেমেয়েরা চতুর্থ শিল্প বিপ্লব ও প্রযুক্তি মোকাবিলা দক্ষতার সঙ্গে করতে পারে। সে লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন। এ জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে।”

আরাফাত বলেন, “ঢাকা-১৭ আসনের আওতাধীন ভাসানটেক থানার জনগণ উন্নয়নের সুফল ভোগ করতে পারছে না। ধাপে ধাপে এই এলাকার সব রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, পানির সমস্যাসহ ভাসানটেক এলাকায় বসবাসকারী সব জনগণের নাগরিক সুবিধাসমূহ নিশ্চিত করা হবে। এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধনের ফলে ফার্মগেট থেকে বিমানবন্দরে মাত্র ১০ মিনিটেই পৌঁছানো যাচ্ছে। মানুষ স্বাচ্ছন্দ্যে চলাফেরা করতে পারছেন। সুতরাং মানুষের কর্ম যদি কথা বলে, তাহলে শেখ হাসিনাকে কেউ ঠেকাতে পারবে না।”

মোহাম্মদ এ আরাফাত আরও বলেন, “বিএনপি-জামায়াতের আমলে লুটপাট, হত্যা ছিল নিত্যনৈমিত্তিক ব্যাপার। এগুলো ঠেকাতে আইনশৃঙ্খলা রক্ষা করতে তাদের অপারেশন ক্লিনহার্ট করতে হয়েছিল। কিন্তু শেখ হাসিনার আমলে চুরি, লুটপাট, রাহাজানি নাই। যে কারণে অপারেশন ক্লিনহার্টের প্রয়োজন হয় না। মানুষের যদি দেশের প্রতি ভালোবাসা মমত্ববোধ থাকে, যদি দায়বদ্ধতা থাকে, তাহলে সব অসাধ্য সাধন করা সম্ভব।”

এ সময় ৯৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন খান, ১৫নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শাহিদা আক্তার শিলা, ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর জহির উদ্দিন, ভাসানটেক থানা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান নিলয় ও সাধারণ সম্পাদক মো. ফারুকসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিটসমূহের নেতারা উপস্থিত ছিলেন।

Link copied!