• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ডেমরা থানা ছাত্রলীগের সভাপতি রনি, সম্পাদক সাগর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩, ০৩:১৯ পিএম
ডেমরা থানা ছাত্রলীগের সভাপতি রনি, সম্পাদক সাগর

মো. মজিবুর রহমান ভূইয়া রনিকে সভাপতি ও আকরামুল হক সাগরকে সাধারণ সম্পাদক করে রাজধানীর ডেমরা থানা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী এক বছরের জন্য ১৪ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক সজল কুন্ডু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন রিয়াজুল ইসলাম মুন্না, আবু বক্কর সিদ্দিক, সুজন হক, রাতুল আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক আল রায়হান তালুকদার, সাকিব হোসেন শান্ত, নওশাদ রায়হান সিফাত। সাংগঠনিক সম্পাদক এ এস এম ইব্রাহিম ভুইয়া শাওন, মিনালউর রহমান রাফি, মাইনুল হাসান পরান, মো. হৃদয় হোসেন ও সালমান ঢালী।

এছাড়া একই থানার ৬৮ ও ৬৯নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়া হয়। ৬৮নং ওয়ার্ডে সভাপতি করা হয়েছে মো. মাহিন খান, সাধারণ সম্পাদক জিহাদুল ইসলাম জিহাদকে। আর ৬৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিফাত ও জাহিদুল ইসলাম দ্বীপকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়।

আগামী তিন মাসের মধ্যে ডেমরা থানা ছাত্রলীগের আংশিক কমিটি পূর্ণাঙ্গ এবং দুই ওয়ার্ড কমিটি পূর্ণাঙ্গ করা নির্দেশ প্রদান করা হয়েছে।

Link copied!