• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

নাগরিক সুবিধা নিশ্চিতে কাজ করতে হবে : আরাফাত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৮, ২০২৩, ০৬:৫১ পিএম
নাগরিক সুবিধা নিশ্চিতে কাজ করতে হবে : আরাফাত

নাগরিক সুবিধা নিশ্চিত করার জন্য কাজ করতে হবে বলে জানিয়েছেন ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত। তিনি বলেছেন,‌ “মানুষের কষ্ট লাগবের জন্য রাজনীতি। সেই কাজটি আমরা করতে চাই। আমরা কোনোভাবেই মানুষের কষ্ট বাড়াতে চাই না। আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত উপনির্বাচনে আমি জয়ী হলে সকল নাগরিক সুবিধা নিশ্চিতে কাজ করব।”

শনিবার (৮ জুলাই) রাজধানীর ভাষানটেক বস্তি এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

ভাষানটেক বস্তিবাসীর পানি ও রাস্তাঘাটের সমস্যা আছে জানিয়ে মোহাম্মদ এ আরাফাত বলেন, “ক্ষতিগ্রস্ত হয়ে যারা পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন, আমাকে যদি আপনারা সুযোগ দেন আমি এই তথ্যগুলোর ওপর ভিত্তি করে পুনর্বাসন প্রক্রিয়া আরও তরান্বিত করার ক্ষেত্রে কাজ করব। একই সঙ্গে এখানে যে পানি ও রাস্তাঘাটের সমস্যা আছে, সেগুলো ধাপে ধাপে সমাধান করব।”

তিনি আরও বলেন, “আমরা যাই করি নাগরিক সুবিধা নিশ্চিত করার জন্য কাজ করতে হবে।”

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ-সভাপতি এম মো. ওয়াকিল উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
 

Link copied!