• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

‘নির্বাচন বর্জনের নামে দেশের সম্পদ নষ্ট করছে বিএনপি’


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩, ০৬:৫০ পিএম
‘নির্বাচন বর্জনের নামে দেশের সম্পদ নষ্ট করছে বিএনপি’
নির্বাচনী গণসংযোগে নৌকার প্রার্থী ড. হাছান মাহমুদ। ছবি : সংবাদ প্রকাশ

নির্বাচন বর্জনের নামে বিএনপি দেশের সম্পদ নষ্ট করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, “একদিকে আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের জন্য রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, রেললাইন বানায়, নদীভাঙ্গন রোধ করে, শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই দেয়। অন্যদিকে বিএনপি নির্বাচন বর্জনের নামে বাসে-ট্রেনে পেট্রল বোমা ছুঁড়ে মানুষ পোড়ায়।”

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুর থেকে নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতাকর্মীদের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, “রাজনীতির নামে এভাবে মানুষ পোড়ানোর অপরাজনীতি দুনিয়ার কোথাও নাই। এগুলো  সন্ত্রাসী কর্মকাণ্ড। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে সবাইকে কঠোর হাতে দমন করতে হবে।”

তথ্যমন্ত্রী বলেন, “ফিলিস্তিনে মুসলমানদেরকে পাখির মতো হত্যা করা হচ্ছে। এ পর্যন্ত ২০ হাজারের বেশি মানুষকে হত্যা করেছে, যার মধ্যে বেশিরভাগ নারী এবং শিশু। কিন্তু বিএনপি-জামায়াত আজ পর্যন্ত ইসরাইলের বিরুদ্ধে একটি শব্দও উচ্চারণ করে নাই। তাদের নেতা তারেক রহমান এ নিয়ে কথা বলতে নিষেধ করেছে।”

আগামী ৭ জানুয়ারি আত্মীয়স্বজন সবাইকে সঙ্গে নিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে হাছান মাহমুদ বলেন, “বিএনপি ঘরানার অনেকে আমাকে ভোট দেয়। রাঙ্গুনিয়ায় আগেও এমপি-মন্ত্রী ছিল। কেউ একটি মসজিদ ভবন বানিয়েছে দেখাতে পারবেন না। মসজিদের মধ্যে কিছু টাকা দিয়েছে বা বড়জোর এক-দুই টন চাল টিআর দিয়েছে বলতে পারবে।”

Link copied!