• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগের যৌথ সভা আজ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৮:২৬ এএম
আওয়ামী লীগের যৌথ সভা আজ
আওয়ামী লীগের লোগো। ছবি : সংবাদ প্রকাশ গ্রাফিক্স

আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ, ঢাকা জেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভা শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার বেলা ১১টায় ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ, ঢাকা জেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকগণের এক যৌথসভা অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। যৌথ সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এদিকে হঠাৎ করেই আওয়ামী লীগের এই যৌথ সভা নিয়ে রাজনৈতিক মহলে আলোচনা উঠেছে, হঠাৎ করে সহযোগী ও অঙ্গসংগঠনের শীর্ষ নেতাদের সঙ্গে আওয়ামী লীগের যৌথসভা।

জানা গেছে, একুশে ফেব্রুয়ারি ও মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত মার্চ মাসকে ঘিরে নানা অনুষ্ঠান ও সভা সমাবেশ বিষয়ে এই সভায় আলোচনা হবে।

তবে এর বাইরে ভিন্ন কথা নিয়েও রাজনৈতিক মহলে জোর গুঞ্জন চলছে। বর্তমানে প্রধানমন্ত্রী জার্মানির সফরে রয়েছেন। এসময় বিএনপির কর্মসূচি, মির্জা ফখরুলের জামিন ও তার সরকার বিরোধী আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা ও ড. ইউনূসের বিষয়টি সমসাময়িক রাজনীতিতে মাঠ উত্তপ্ত করেছে। এছাড়া সামনেই উপজেলা নির্বাচন, ধারণা করা হচ্ছে সে নির্বাচনে বিএনপি ও তার জোট অংশগ্রহণ করতে পারে। সেক্ষেত্রে দলীয় প্রার্থীকে জয়ী করতে নেতাকর্মীদের ভূমিকা বিষয়ে আলোচনা হবে।

Link copied!