• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

আর মাংস বিক্রি করবেন না খলিল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ১২:৪০ পিএম
আর মাংস বিক্রি করবেন না খলিল
মাংস ব্যবসায়ী খলিলুর রহমান। ছবি : সংগৃহীত

কম দামে গরুর মাংস বিক্রি করে আলোচনায় আসা খলিলুর রহমান আর মাংস বিক্রি করবেন না বলে ঘোষণা দিয়েছেন। আগামী ২০ রমজানের পর থেকে আর মাংস ব্যবসা করবেন না বলে জানান তিনি।

খলিলুর রহমান বলেন, “যে মাংস ব্যবসায়ীদের জন্য এতকিছু করলাম, তারা এখন কেউ আমার পাশে নেই। বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রবিউল আলম এতদিন আমার কাছে থাকলেও এখন আর নেই। সরকারও আর আমার সঙ্গে নেই। ফলে আমি আর ব্যবসাই করব না। কথা দিচ্ছি, আগামী ২০ রমজানের পর আর খলিল মাংস বিতান থাকবে না। জীবনেও আর মাংস ব্যবসা করব না।”

রোজার প্রথম দিন থেকে প্রতিকেজি গরুর মাংস ৫৯৫ টাকায় বিক্রির ঘোষণা দেন খলিলুর রহমান। তবে কয়েকদিন পর প্রতি কেজি মাংসের দাম ১০০ টাকা বাড়িয়ে দেন। পরে আবারও ৫৯৫ টাকায় মাংস বিক্রি শুরু করেন।

এদিকে রোববার (২৪ মার্চ) ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান বলেন, গরুর মাংস বিক্রেতা খলিল, নয়ন ও উজ্জ্বল এতদিন লোকসান দিয়ে গরুর মাংস বিক্রি করেছেন। গরুর দাম বেড়ে যাওয়ায় বর্তমানে মাংসের দামও বেড়ে গেছে। তাদের পক্ষে কম দামে আর মাংস বিক্রি করা সম্ভব নয়। এ পরিস্থিতিতে তারা কী করবেন, এটি সম্পূর্ণ তাদের সিদ্ধান্ত।

Link copied!