• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

কলাবাগান মাঠে মিছিল নিয়ে জড়ো হচ্ছেন আ.লীগ নেতাকর্মীরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪, ০২:০০ পিএম
কলাবাগান মাঠে মিছিল নিয়ে জড়ো হচ্ছেন আ.লীগ নেতাকর্মীরা
জনসভায় জড়ো হচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। ছবি : সংগৃহীত

রাজধানীর কলাবাগান মাঠে নির্বাচনী জনসভায় জড়ো হচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। ছোট ছোট মিছিল নিয়ে নানা স্লোগানে ঢাকঢোল বাজিয়ে জনসভায় আসছেন তারা।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দুপুর ২টা থেকে আনুষ্ঠানিকভাবে জনসভা শুরু হবে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে ঢাকা বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে নির্বাচনী জনসভার অনুমতি দেন। এর আগে দলের পক্ষ থেকে সমাবেশের অনুমিতি চেয়ে আবেদন করা হয়।

চিঠিতে বলা হয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণ বিধিমালা প্রতিপালন এবং নির্বাচন কমিশনের নির্দেশনা অনুসরণের শর্তে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আগামী ১ জানুয়ারি দুপুর ২টায় ধানমন্ডির কলাবাগান মাঠে নির্বাচনী জনসভার বিষয়ে অনাপত্তি জ্ঞাপন করা হলো।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনের প্রার্থী জাহাঙ্গীর কবির নানক গণমাধ্যমকে জানিয়েছিলেন, আগামী ১ জানুয়ারি রাজধানীতে নির্বাচনী জনসভা করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এদিন বিকেল ৩টায় মোহাম্মদপুরের শারীরিক চর্চাকেন্দ্র মাঠে এ জনসভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

Link copied!