• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘আ.লীগ নেতারা টাকার রাজনীতি করে না, সবাই হালাল রুজিতে চলে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩, ০৩:৫৭ পিএম
‘আ.লীগ নেতারা টাকার রাজনীতি করে না, সবাই হালাল রুজিতে চলে’

আওয়ামী লীগ টাকা দিয়ে রাজনীতি করে না বলে মন্তব্য করেছেন সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী। তিনি বলেছেন, “আওয়ামী লীগের নেতরা সবাই হালাল রুজিতে, পরিশ্রম করে চলে এবং পার্টি করে। এভাবেই সবাই পার্টিকে এগিয়ে নিচ্ছেন।”

বুধবার (১৮ জানুয়ারি) লালবাগ শহীদ নগর খেলার মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাজী মো. জামিল হোসেনের ব্যবস্থাপনায় এ কার্যক্রম পরিচালিত হয়।

মতিয়া চৌধুরী বলেন, “মা-বোনেরা যদি উৎসাহ না দেয়, বাড়িতে তারা সহযোগিতা না করে, আমার ভাইয়েরা-চাচারা কি শান্তিতে রাজনীতি করতে পারবেন? কাজেই মা-বোনদেরও সালাম জানাই। শেখ হাসিনার পক্ষ থেকে শুভেচ্ছা জানাই।”

তিনি বলেন, “আওয়ামী লীগ যখন বিরোধী দলে থাকে, তখনো তারা জনগণ থেকে দূরে সরে যায় না। সামর্থ্য অনুযায়ী তারা জনগণের মাঝে থাকে। শুধু রিলিফের সময় তা নয়, রোজা বলেন, ঈদ বলেন, সব সময় তারা তাদের জন্য ছোট হলেও উপহারের ব্যবস্থা করেন। আজ এই কম্বল জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার।”

তিনি আরও বলেন, “আমরা সবাই মিলে দেশটাকে, একে-অপরকে সাহায্য করতে পারি। সহযোগিতা করতে পারি। হাতে হাত ধরে সামনের দিকে এগিয়ে যেতে পারি।”

Link copied!