• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

রওশন এরশাদকে চেয়ারম্যান করে জাতীয় পার্টির কমিটি দিলেন এরিক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৪, ২০২১, ০৫:২৯ পিএম
রওশন এরশাদকে চেয়ারম্যান করে জাতীয় পার্টির কমিটি দিলেন এরিক

রওশন এরশাদকে চেয়ারম্যান করে জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষণা করেছেন এইচ এম এরশাদের ছেলে শাহতা জারাব এরিক। এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক এবং এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদকে (সাদ এরশাদ) করা হয়েছে কো-চেয়ারম্যান। অন্যদিকে দলের ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে ঘোষণা করা হয়েছে এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদের নাম।

বুধবার (১৪ জুলাই) রাজধানীর বারিধারার প্রেসিডেন্ট পার্কে এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে এই নতুন কমিটির ঘোষণা দেন এরশাদ-বিদিশার ছেলে এরিক।

অনুষ্ঠানের ব্যানারে প্রধান অতিথি হিসেবে রওশন এরশাদের নাম লেখা থাকলেও তিনি উপস্থিত ছিলেন না। তবে উপস্থিতি ছিলেন সাদ এরশাদ ও বিদিশা।

এরিক বলেন, “আমার বাবা যখন অসুস্থ, তখন রাতে আমার বাবাকে জিম্মি করে আমার চাচা জি এম কাদের দলের চেয়ারম্যান পদ লিখেয়ে নিয়েছেন। জাতীয় পার্টি আজ ধ্বংসের মুখে। তিনি অবৈধভাবে চেয়ারম্যান পদটি নিয়েছে আমরা তাকে মানি না।”

জাতীয় পার্টিকে “জঞ্জালমুক্ত’ করতে চান মন্তব্য করে সাদ এরশাদ বলেন, “বেশি পলিটিক্যাল কথা বলতে আসিনি। আজ আমার আব্বার মৃত্যুবার্ষিকী। সবাই আমাদের দলের প্রতিষ্ঠার জন্য দোয়া করবেন। আমার আম্মা বিরোধীদলীয় নেতা, উনার বয়স হয়েছে। উনার জন্য দোয়া করবেন। আজকে আসতে পারেননি।”

এ সময় বিদিশা বলেন, “এরিকের প্রস্তাবিত নতুন কমিটি কাজ শুরু করবে। আমার দুই ছেলে সাদ ও এরিককে নিয়ে এরশাদের স্বপ্নের দেশ গড়তে মাঠপর্যায়ে কাজ শুরু করব আমরা।” 

এদিকে এরিকের কমিটি ঘোষণার প্রতিক্রিয়ায় এরশাদের ছোট ভাই জিএম কাদের বলেছেন, “রাজনৈতিক দল করার অধিকার সবারই আছে, তবে একসাথে দুটি দল করা যায় না, আর নির্বাচন কমিশন থেকে দলের নিবন্ধনও নিতে হয়। কে, কাকে, কী ঘোষণা দিয়েছে তা জানি না। যে কেউ যে কোনো ঘোষণা দিতে পারে।”

Link copied!