• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

বোনের বিয়ের ফুল কেনা হলো না তাদের


যশোর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১১, ২০২১, ০৪:২৯ পিএম
বোনের বিয়ের ফুল কেনা হলো না তাদের

যশোরের ঝিকরগাছায় বোনের বিয়ের ফুল কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় তিন তরুণ নিহত হয়েছেন। 

বুধবার (১১ আগস্ট) দুপুর ১টার দিকে ঝিকরগাছা উপজেলার বেনেয়ালী মোড়ে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন যশোর শহরের শংকরপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে জীবন হোসেন (১৯), মনিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নয়ন হোসেন (২০) ও একই গ্রামের হাসানুজ্জামান হাসানের ছেলে তৌহিদুল ইসলাম (১৪)।

যশোর পুলিশের মুখপাত্র ও ডিবির ওসি রুপন কুমার সরকার জানান, ঘটনাস্থলে একজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অন্য দুজনের মৃত্যু হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, বৃহস্পতিবার নিহত জীবন হোসেনের বোনের বিয়ে। সেই উপলক্ষে তারা তিনজন যশোর থেকে মোটরসাইকেল যোগে ঝিকরগাছার গদখালীতে ফুল আনতে যাচ্ছিলেন। পথে উপজেলার বেনেয়ালী বাজার এলাকায় পৌঁছালে বেনাপোল থেকে যশোরগামী একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জীবন হোসেন মারা যান। আর যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তৌহিদুল ও নয়ন হোসেনের মৃত্যু হয়। 

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহতের খবর পেয়েছি। হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের ইন্টার্নি টিকিৎসক মেহজাবিন মুক্তি জানান, তৌহিদুল ও নয়ন হোসেনের বুকে ও মাথায় আঘাতে মৃত্যু হয়েছে। আর হাসপাতালে আসার আগে মারা যান জীবন হোসেন।

Link copied!