• ঢাকা
  • শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১, ১৯ মুহররম ১৪৪৫

ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আটক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২০, ২০২২, ১০:০৭ এএম
ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আটক

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। 

র‍্যাব জানায়, স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ব্যবহার করে চাঁদাবাজির অভিযোগে অস্ত্রসহ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহসভাপতি দেলোয়ার হোসেন সাঈদীকে (২৪) আটক করা হয়। এই সময় সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে জুবায়ের আহমেদকেও আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) রাজধানীর সবুজবাগ এলাকায় অভিযান চালিয়ে প্রথমে সাঈদী ও পরে জোবায়েরকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫৭৮ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানায় র‍্যাব।

র‌্যাব-৩-এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস জানান, সাঈদীকে আটক করে নিয়ে যাওয়ার সময় জোবায়ের আহাম্মেদের নেতৃত্বে প্রায় ২০০ জন মিলিত হয়ে র‌্যাবকে বাধা দেয়। এই সময় সাঈদীকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তারা। সশস্ত্র আক্রমণ করে। রাবের দুই সদস্য আহত হয়েছেন। এই সময় আত্মরক্ষার্থে ও সরকারি দায়িত্ব পালনের জন্য হামলাকারীদের নেতৃত্বদানকারী জোবায়েরকে আটক করেন র‌্যাব সদস্যরা।

বীণা রানী দাস আরও জানান, জিজ্ঞাসাবাদে সাঈদী চাঁদাবাজির অভিযোগ স্বীকার করেছেন। আটকদের বিরুদ্ধে বিরুদ্ধে সবুজবাগ থানায়  মামলা করা হয়েছে।

এদিকে আহত র‌্যাব সদস্যদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানান র‌্যাব-৩-এর এই অতিরিক্ত পুলিশ সুপার।

Link copied!