• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

স্বামী কি আপনাকে ভালোবাসে?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৪:১১ পিএম
স্বামী কি আপনাকে ভালোবাসে?

সব নারীই চান তার স্বামী যেন তাকে ভালোবাসেন। তবে এটাও ঠিক যে অনেক পুরুষেরা তার নিজের আবেগ, অনুভূতি ঠিকঠাক প্রকাশ করতে পারেন না। স্বামী হয়তো সত্যিই আপনাকে অনেক ভালোবাসেন কিন্তু সেটা তিনি দেখাতে পারছেন না অন্যদিকে আপনিও তা বুঝতে পারছেন না। এক্ষেত্রে তার কিছু আচরণ বা বিষয় খেয়াল করলে বুঝতে পারবেন স্বামী আপনাকে সত্যিই ভালোবাসেন। চলুন জেনে নেওয়া যাক সেগুলো কি-

মনোযোগ দেয় আপনার প্রতি
স্বামী যদি আপনার সব কথা মনোযোগ দিয়ে শোনেন তাহলে বুঝবেন তিনি আপনাকে গুরুত্ব দেন। এ লক্ষণ কিন্তু জানান দেয় যে, স্বামী আপনাকে পাগলের মতো ভালোবাসেন।

সহজেই ক্ষমা করা 

আপনার আচরণে যদি কোনও ভুল-ভ্রান্তি হয় স্বামী তা সহজে মেনে নেয় অথবা মনে রেখে না দিয়ে ক্ষমা করে দেন তাহলে বুঝবেন তিনি আপনাকে ভালোবাসেন।

সব শখ পূরণ
প্রিয়জনের শখ পূরণের চেষ্টা করার তাগিদ কম মানুষের মধ্যেই দেখা যায়। তবে সঙ্গী যদি আপনার সব ভালো লাগাকে উপভোগ ও স্বাচ্ছন্দ্যে মেনে নেন তাহলে বুঝবেন আপনার প্রতি তার অগাধ বিশ্বাস ও সম্মান রয়েছে।

উপহার দেয়া
বিভিন্ন উপলক্ষ ছাড়াও যদি স্বামী আপনাকে নানা উপহার দেন তাহলে বুঝবেন তিনি আপনাকে সত্যিই অনেক ভালোবাসেন। এমনকি এই অভ্যাস রোমান্টিকতারও ইঙ্গিত দেয়।

আবেগ প্রকাশ করেন
প্রিয়জনের সামনে অনেকেই নিজের আবেগ প্রকাশ করতে পারেন না, তবে যারা পারেন তারা সঙ্গীর মন জিততে পারেন সহজেই। আপনার স্বামী যদি সব সময়ই আপনার সামনে তার আবেগ ও ভালোবাসার কথা জানান, তাহলে বুঝবেন তিনি আপনাকে ভালোবাসেন।

কাজে উৎসাহ দেওয়া
আপনি যে কাজই করুন না কেন তাতে যদি সঙ্গীর উৎসাহ থাকে তাহলে বিষয়টি প্রমাণ করে যে তিনি সত্যিই উদার মনের। আপনাকে ভালোবাসেন বলেই তিনি সব কাজে সমর্থন দেন।

গর্ব করা
সঙ্গীকে নিয়ে গর্ববোধ করার গুণটি মহৎ একটি বিষয়। সবাই এটি পারেন না, তবে যারা পারেন তারা সঙ্গীকে ভালোবাসেন বলেই হয়তো করেন।

Link copied!