• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

লাইভ সংবাদে স্টুডিওতে পড়ে গেলেন উপস্থাপিকা (ভিডিও)


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩, ০৫:০৯ পিএম
লাইভ সংবাদে স্টুডিওতে পড়ে গেলেন উপস্থাপিকা (ভিডিও)

যুক্তরাষ্ট্রের সিবিএস লস অ্যাঞ্জেলেস টিভির কার্যালয়ে লাইভ সংবাদ চলাকালে হঠাৎ স্টুডিওতে ঢলে পড়েন উপস্থাপিকা অ্যালিসা কার্লসন সর্জ। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে নেটিজেনরা তাকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেন।

রোববার (১৯ মার্চ) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। তার হার্টের ভালভে ছিদ্র থাকার কারণে এমনটি হয়েছে। এর আগে ২০১৪ সালে উপস্থাপিকা অ্যালিসা স্টুডিওতে বমি করে দিয়েছিলেন। 

প্রতিবেদনে বলা হয়, শনিবার তিনি খবর পড়তে টিভি স্টেশনে উপস্থিত হন। প্রতিদিনের মতো আবহাওয়ার খবর প্রকাশের জন্য যখন তার দিকে ক্যামেরা ঘোরানো হয়, তখনই হঠাৎ করে ঢলে পড়ে যান তিনি।

ভিডিওতে দেখা যায়, ৪২ বছর বয়সী অ্যালিসা কার্লসন কিছুটা দুলছিলেন। ওই সময় সামনের টেবিলে হাত রেখে নিজেকে ঠিক রাখার চেষ্টা করেন তিনি। এরপরই তার চোখ উল্টে যায় এবং তিনি মেঝেতে পড়ে যান। স্টুডিওতে কী ঘটছে বিষয়টি না দেখেই অন্য দুজন সংবাদ উপস্থাপক নিশেল মেডিনা ও রেচেল কিম দর্শকদের সঙ্গে তাকে পরিচয় করিয়ে দিচ্ছিলেন। যখন তারা অ্যালিসাকে পড়ে যেতে দেখেন তখনই একটি কমার্শিয়াল বিরতি নেন।

ওই ঘটনার কয়েক ঘণ্টা পর সিবিএস লস অ্যাঞ্জেলেসের ভাইস প্রেসিডেন্ট এবং নিউজ ডিরেক্টর মাইক দেলো স্তিরিত্তো উপস্থাপিকা অ্যালিসা কার্লসনের সর্বশেষ অবস্থা সম্পর্কে অবহিত করেন।

তিনি জানান, অ্যালিসার অবস্থা ভালো আছে এবং তিনি আরও সুস্থ হয়ে উঠবেন এ প্রত্যাশা করছেন তারা। 

এ ছাড়া তাৎক্ষণিকভাবে যারা অ্যালিসার কাছে ছুটে গিয়েছিলেন এবং জরুরি পরিষেবার মাধ্যমে তাকে হাসপাতালে পাঠিয়েছিলেন তাদের ধন্যবাদ জানান তিনি।

Link copied!