• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ভালোবাসা দিবসে পানির নিচে চুমু খেয়ে রেকর্ড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৩, ০৬:১০ পিএম
ভালোবাসা দিবসে পানির নিচে চুমু খেয়ে রেকর্ড

এবারের ভালোবাসা দিবস ব্যতিক্রমভাবেই কেটেছে বেথ নিল ও মাইল্স ক্লটিয়ার দম্পতির। পানির নিচে দীর্ঘক্ষণ চুমুর রেকর্ড তাদের। বিশ্ব ভালোবাসা দিবসে টানা ৪ মিনিট ৬ সেকেন্ড পানির নিচে দমবন্ধ অবস্থায় ঠোঁটে ঠোঁট রেখে চুমু করে রেকর্ড গড়লেন দক্ষিণ আফ্রিকার বেথ নিল এবং কানাডার মাইল্স ক্লটিয়ার। সম্প্রতি সামাজিক মাধ্যমে ছড়িয়ে গভীর চুমুর সেই ভিডিও। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের স্বীকৃতিও মিলেছে তাদের।

বেথ ও মাইলস হাত ধরে নেমে এলেন সুইমিংপুলে। দুজনের শরীরেই নীল রঙের সাঁতারের পোশাক। একে অপরকে আলিঙ্গন করে, ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুমুতে মজে রইলেন দীর্ঘক্ষণ। সেই সময়টি এতই দীর্ঘ যে তাদের চুমুরত অবস্থায় থাকার সময়টুকু ইতিহাসের পাতায় একেবারে স্বর্ণাক্ষরে লেখা রইল। কারণ, এর আগে কোনো যুগলই এত দীর্ঘ সময় ধরে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাওয়ার নজির রাখতে পারেননি।

তবে এমন ঘটনা প্রথম নয়। এর আগে এমনই এক যুগল প্রচেষ্টা চালিয়েছিলেন পানির নিচে দীর্ঘক্ষণ ঠোঁটে ঠোঁট রেখে নজির গড়ার। কিন্তু তারা পেরেছিলেন মাত্র ৩ মিনিট ২৪ সেকেন্ডের জন্য। সেখানে প্রায় ১ মিনিট বেশি সময় পানির নিচে ওই অবস্থায় ছিলেন বেথ-মাইলস দম্পতি।

বেথ সাঁতারে চারবারের ফ্রিডাইভ চ্যাম্পিয়ন। সাঁতারের জন্য আফ্রিকার বিভিন্ন প্রতিযোগিতায় বিশ্বরেকর্ডের অধিকারী তিনি। এর আগে এমন অনেক অভিনব কাজ করেন স্বামী মাইলসকে সঙ্গে নিয়ে।

Link copied!