• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

সম্পত্তি নিয়ে বউ-শাশুড়ির মারামারি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৮, ২০২৩, ১২:৪২ পিএম
সম্পত্তি নিয়ে বউ-শাশুড়ির মারামারি

ভারতের গুজরাটের সুরাতে সম্পত্তি নিয়ে বিবাদের জেরে চুলোর মুঠি ধরে একে অপরকে মারধর করলেন শাশুড়ি ও পুত্রবধূ। এ সময় শাশুড়ির মুখে কামড় দেওয়ারও অভিযোগ উঠেছে ওই পুত্রবধূর বিরুদ্ধে। ইতোমধ্যে এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। এতে বলা হয়, সম্পত্তি নিয়ে মতবিরোধকে কেন্দ্র করে তাদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় এবং পরে ধাক্কাধাক্কি, মারধর, এমনকি কামড় দেওয়ার ঘটনাও ঘটে। এ সময় সেখানে একজন পুরুষ (সম্ভবত শ্বশুর) তাদের ছাড়িয়ে দেওয়ার চেষ্টা করেন কিন্তু দুর্ভাগ্যবশত তার সব প্রচেষ্টা ব্যর্থ হয়।

এদিকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, বাড়ির সোফায় বসেছিলেন শাশুড়ি। তার কাছেই পুত্রবধূ দাঁড়িয়ে ছিলেন। সম্পত্তি নিয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে হঠাৎ ওই পুত্রবধূ তার শাশুড়ির দিকে ঝাঁপিয়ে পড়েন। এরপর একে অপরের কান এবং চুলের মুঠি ধরে মারামারি শুরু করেন তারা।

উপস্থিত কয়েক জন তাদের মারামারি থামানোর চেষ্টা করেন। তবে তাতে কোনো লাভ হয়নি। মারামারির সময় ওই পুত্রবধূর তার শাশুড়ির মুখে কামড় দেন।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর অনেকে ব্যবহারকারী বিভিন্ন মন্তব্যও করেছেন। এদিকে, ইতোমধ্যেই থানায় হাজির হয়েছেন ভুক্তভোগী বৃদ্ধা।

Link copied!