• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

নাইট ক্লাবে গোলাগুলি, নিহত ২


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩, ১০:১৫ এএম
নাইট ক্লাবে গোলাগুলি, নিহত ২
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের বার্মিংহামের এক নাইট ক্লাবে গোলাগুলিতে দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। স্থানীয় সময় সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে দেশটির দক্ষিণ-পূর্বাঞ্চলীয় অঙ্গরাজ্য আলাবামায় এই গোলাগুলির ঘটনা ঘটে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে সিএনএন।

প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের আলাবামার নাইট ক্লাবটিতে বন্দুকধারীর গুলির ঘটনায় আহত ব্যক্তিদের নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়। তখন হাসপাতালের জরুরি বিভাগের সামনে আহতদের নিয়ে আসা একটি গাড়িতে গুলি চালানো হয়। নাইট ক্লাবে আহত ব্যক্তিদের লক্ষ্য করে ওই হামলা হয় বলে ধারণা করা হচ্ছে।

সংবাদমাধ্যম ডব্লিউভিটিএমের তথ্য অনুযায়ী, স্থানীয় সময় সোমবার মধ্যরাতে বার্মিংহামের ফিফথ এভিনিউ নর্থের একটি নাইট ক্লাবে প্রথম গোলাগুলির ঘটনা ঘটে।

বার্মিংহাম হাসপাতালের এক মুখপাত্র জানান, রাত ২টা ১৭ মিনিটে একটি গাড়িতে হামলার ঘটনা ঘটে। আমরা ধারণা করছি, আগের নিকটস্থ এক গোলাগুলির ঘটনায় আহতদের বহনকারী গাড়ি জরুরি বিভাগে পৌঁছালে ফের গোলাগুলির ঘটনা ঘটে। ওই হামলারকারী দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান।”

সম্প্রতি যুক্তরাষ্ট্রে বন্দুক হামলার ঘটনা ব্যাপকভাবে বেড়েছে। গান ভায়োলেন্স আর্কাইভ ওয়েবসাইট অনুযায়ী চলতি বছর এখন পর্যন্ত যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ২৮ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে।

Link copied!