• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ইমরান খানের স্ত্রীর খাবারে ‘অ্যাসিড’ মেশাল কে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০১:৫৬ পিএম
ইমরান খানের স্ত্রীর খাবারে ‘অ্যাসিড’ মেশাল কে
ইমরান খানের স্ত্রী বুশরা বিবি। ছবি : সংগৃহীত

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেতা ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবির খাবারে ‘অ্যাসিড’ মেশানোর অভিযোগ উঠেছে। তবে কে বা কারা এ কাজ করে, তা জানা যায়নি। নিজ বাড়িতে বন্দী বুশরা বিবির বর্তমান অবস্থা নিয়ে উদ্বেগ জানিয়েছে পিটিআই। এই পরিস্থিতিতে জরুরি ভিত্তিতে বুশরার চিকিৎসা নেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে পাকিস্তানের সংবাদমাধ্যম ডন।

বুশরার মুখপাত্র ও পিটিআইয়ের আইনজীবী মাশাল ইউসুফজাই এক্সে দেওয়া পোস্টে জানান, বুশরা বিবির পাকস্থলীতে তীব্র প্রদাহ হচ্ছে। মুখে ও গলায় গুরুতর ক্ষত হয়েছে। তিনি চরম যন্ত্রণার মধ্যে দিন কাটিয়েছেন। যত দ্রুত সম্ভব তাকে চিকিৎসক দেখানো ও পরীক্ষা-নিরীক্ষা করা দরকার।

এ ছাড়া এক্সে দেওয়া আলাদা এক পোস্টে পিটিআই জানিয়েছে, এখনকার ‘ফ্যাসিবাদী শাসন’ এতটাই নিচে নেমে গেছে যে তারা ইমরান খানের স্ত্রীর ওপর ‘নোংরা আক্রমণ’ করছে। তাকে চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছে না। পিটিআইয়ের পক্ষ থেকে এ বিষয়ে পাকিস্তানের উচ্চ আদালতের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

এদিকে তোশাখানা দুর্নীতি মামলায় ইমরান খানের সঙ্গে বুশরা বিবিও সাজা পেয়েছেন। তিনি এখন ইমরানের ইসলামাবাদের বানিগালার বাড়িতে আছেন। ওই বাড়িকে সাব-কারাগার ঘোষণা করা হয়েছে। সেখানেই বুশরার খাবারে অ্যাসিডজাতীয় কিছু একটা দেওয়া হয়েছে। আর সেটা গত কয়েক দিন ধরে বুশরাকে প্রচণ্ড শারীরিক যন্ত্রণা দিচ্ছে বলে অভিযোগ করা হয়েছে।

Link copied!