• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

স্বামী-স্ত্রীর ঝগড়ায় উড়োজাহাজের জরুরি অবতরণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩, ০৩:০০ পিএম
স্বামী-স্ত্রীর ঝগড়ায় উড়োজাহাজের জরুরি অবতরণ
বিমান লুফথানসার। ছবি: সংগৃহীত

মাঝ আকাশে স্বামী-স্ত্রীর ঝগড়ার জেরে একটি উড়োজাহাজ গন্তব্যে পৌঁছানোর আগেই জরুরি অবতরণ করতে হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) মিউনিখ থেকে ব্যাংককগামী লুফথানসার ওই ফ্লাইটটি দিল্লিতে জরুরি অবতরণ করে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

কর্তৃপক্ষ জানায়, উড়োজাহাজটিতে ৫৩ বছর বয়সী এক জার্মান নাগরিক তার স্ত্রীর সঙ্গে চিৎকার ও ঝগড়া শুরু করেন। ঝগড়ার এক পর্যায়ে তিনি লাইটার দিয়ে কম্বল পোড়ানোর চেষ্টা করেন।

বিমানবন্দর সূত্রে জানা যায়, ঝগড়া শুরু হলে পাইলট নয়াদিল্লীর আইজিআই বিমানবন্দরে অবতরণের অনুমতি চেয়েছিলেন। সেখানকার এক কর্মকর্তা জানান, ওই দম্পতির ঝগড়া শুরু হলে স্ত্রী কেবিন ক্রুদের হস্তক্ষেপ চেয়েছিলেন। কিন্তু ওই ব্যক্তি মদ্যপ ছিলেন। তিনি তার স্ত্রীর দিকে খাবার ছুঁড়ে ফেলেন এবং লাইটার দিয়ে কম্বল পোড়ানোর চেষ্টা করেন। ফলে ক্রুরা কোনো ধরনের হস্তক্ষেপ করতে পারেননি।

একটি তদন্তে জানা গেছে, ওই ব্যক্তির স্ত্রী পৃথক টিকিটে ভ্রমণ করছিলেন। ঝগড়ার পর তিনি এয়ারলাইনসকে একা ব্যাংককে তার যাত্রা চালিয়ে যেতে বলেছিলেন। কিন্তু তাকে উড়োজাহাজ থেকে নামিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে লুফথানসা এয়ারলাইনসের পক্ষ থেকে প্রকাশিত এক বিবৃতিতে এয়ারলাইনসের একজন মুখপাত্র বলেছেন, উড়োজাহাজে থাকা এক যাত্রীর অনাকাঙ্ক্ষিত আচরণের কারণে ফ্লাইটটি দিল্লিতে নিয়ে যাওয়া হয়েছে। ওই ব্যক্তিকে কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে ব্যাংককের ফ্লাইটটি সামান্য দেরি করে যাত্রা শুরু করে। 

Link copied!