• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বৃদ্ধা মাকে খুঁটিতে বেঁধে নির্যাতন, যুবক গ্রেপ্তার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩, ০৬:৩১ পিএম
বৃদ্ধা মাকে খুঁটিতে বেঁধে নির্যাতন, যুবক গ্রেপ্তার
বৃদ্ধা মাকে খুঁটিতে বেঁধে নির্যাতন। ছবি : সংগৃহীত

ক্ষেত থেকে ফুলকপি নেওয়ার অভিযোগে বৃদ্ধা মাকে খুঁটিতে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে শত্রুঘ্ন মহন্ত (৩৯) নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় শত্রুঘ্নকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২০ ডিসেম্বর) ভারতের ওড়িষ্যা রাজ্যের কেওনঝার জেলার সরসপাসি গ্রামে ঘটে এ ঘটনা। এরপর সোমবার (২৫ ডিসেম্বর) ঘটনাটি নিয়ে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম সংবাদ প্রকাশ করেছে।

স্থানীয়দের বরাত দিয়ে গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, বাড়িতে একাই থাকতেন ওই বৃদ্ধা। তার দুই সন্তান। এর মধ্যে বড় সন্তান মারা গেছেন কয়েকবছর আগেই। ছোট ছেলের সঙ্গেও চলছিল পারিবারিক দ্বন্দ্ব। ফলে জীবন চালাচ্ছিলেন সরকারি রেশন আর প্রতিবেশীদের সহায়তায়।

তবে সম্প্রতি তার জরুরি ভিত্তিতে অর্থের প্রয়োজন পড়ে। তাই ছেলের ছোট ক্ষেত থেকে একটি ফুলকপি তুলে প্রতিবেশীর কাছে বিক্রি করেন। এর জের ধরেই তাকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে বেধড়ক মারধর করেন ছেলে।

পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, এক বৃদ্ধা নারী নির্যাতনের শিকার হয়েছেন বলে খবর পেয়ে হাসপাতালে যায় পুলিশ। তদন্ত শেষে অভিযোগের প্রাথমিকভাবে সত্যতার প্রমাণ মিলেছে। পরে মামলা নথিভুক্ত করে অভিযুক্ত সন্তানকে গ্রেপ্তার করা হয়।

Link copied!