• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন জেফ বেজোস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৩, ২০২৩, ১২:৫৯ পিএম
বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন জেফ বেজোস

বিশ্বের অন্যতম শীর্ষ ধনী এবং আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস দীর্ঘদিনের বান্ধবী লরেন সানচেজের সঙ্গে বাগদান সেরেছেন। কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে বর্তমানে ফ্রান্সে রয়েছেন এ যুগল। সেখানে বিশ্বের বড় বড় তারকাদের সঙ্গে আনন্দঘন সময় কাটাচ্ছেন তারা।

মঙ্গলবার (২৩ মে) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। কয়েক মাস ধরেই গুঞ্জন চলছে, এই যুগল খুব দ্রুতই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। লরেনের হাতে হৃদয় আকৃতির একটি আংটি দেখতে পাওয়ার পরই এ গুঞ্জন আরও বেড়ে যায়।

সাবেক সম্প্রচার সাংবাদিক লরেনের সঙ্গে ২০১৮ সাল থেকে প্রেম করছেন জেফ বেজোস। তবে ২০১৯ সালে বেজোসের প্রথম স্ত্রী ম্যাকেঞ্জি স্কটের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার আগ পর্যন্ত এ সম্পর্কের বিষয়টি দুজনই আড়ালে রেখেছিলেন। ম্যাকেঞ্জির সঙ্গে দীর্ঘ ২৫ বছর সংসার করেছেন বেজোস। কিন্তু পারিবারিক কারণে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। ম্যাকেঞ্জি-বেজোস দম্পতির ঘরে চার সন্তান রয়েছে।

বেজোসের সঙ্গে ডিভোর্সের চুক্তি অনুযায়ী ম্যাকেঞ্জি ৩৮ বিলিয়ন ডলার পেয়েছিলেন, যা তাকে বিশ্বের তৃতীয় ধনী নারীর তকমা দিয়েছে। অ্যামাজনের ২৫ শতাংশ শেয়ার রয়েছে তার। ডিভোর্সের ৩৮ বিলিয়ন ডলারের অর্ধেক অবশ্য দাতব্য সংস্থায় দিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন ম্যাকেঞ্জি।

এদিকে বিশ্বের অন্যতম শীর্ষ ধনী জেফ বেজোসের নতুন বাগদত্তা লরেনের এর আগে দুইবার বিয়ে হয়েছিল। দ্বিতীয় স্বামী প্যাট্রিক হোয়াইটসেলের সঙ্গে দুই সন্তান রয়েছে তার। অপর দিকে সাবেক আমেরিকান ফুটবল খেলোয়াড় টনি গঞ্জালেজের সঙ্গে তার ২২ বছর বয়সী একটি ছেলে রয়েছে।

Link copied!