• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৪


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩, ১১:৪০ এএম
যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৪
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের অরেঞ্জ কাউন্টির একটি বারে বন্দুক হামলার ঘটনায় চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়েছে, ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টির শেরিফের কার্যালয় থেকে জানানো হয় একটি বাইকার বারে এ বন্দুক হামলার ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে অরেঞ্জ কাউন্টি শেরিফ জানান, ট্রাবুকো ক্যানিয়নের কুক্স কর্নার বারে গুলিবর্ষণে একাধিক প্রাণহানি ও ৬ জন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে।

সিবিএস লস অ্যাঞ্জেলেস এই ঘটনা প্রথম প্রকাশ করে। তারা প্রাথমিকভাবে জানিয়েছে বন্দুক হামলায় পাঁচ জন নিহত হয়েছেন। প্রতিবেদনে বলা হয়, ট্র্যাবুকো ক্যানিয়নের কুকস কর্নারে আইন প্রয়োগকারী সংস্থার একজন সাবেক কর্মকর্তা বারে গুলি চালান। কেসিএএল নিউজের প্রতিবেদনের বরাতে সিবিএস জানায়, সহকারী শেরিফ ওই হামলাকারীকে গুলিবিদ্ধ করেছেন।

শেরিফের কার্যালয় এই ঘটনার বিস্তারিত কোনো তথ্য জানায়নি। ক্যালিফোর্নিয়ার গভর্নরের কার্যালয় জানিয়েছে, তারা অরেঞ্জ কাউন্টিতে বন্দুক হামলার ঘটনা পর্যবেক্ষণ করছে।

Link copied!