• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

হানিমুনযাত্রায় ১২ ঘণ্টা দেরি, রাগে পাইলটের ওপর হামলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৪, ১১:৫০ এএম
হানিমুনযাত্রায় ১২ ঘণ্টা দেরি, রাগে পাইলটের ওপর হামলা
পাইলটের ওপর যাত্রীর হামলা। ছবি : সংগৃহীত

হানিমুনে যাওয়ার সময় ১২ ঘণ্টা দেরিতে ফ্লাইট ছাড়ার ঘোষণা দেওয়ায় পাইলটের ওপর চড়াও হন এক যাত্রী। এ সময় ওই যাত্রী রাগে পাইলটের ওপর হামলা চালান।

ভারতে বেসরকারি বিমানসংস্থা ইনডিগোর এক ফ্লাইটে পাইলটে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পাইলটের ওপর হামলার অপরাধে সাহিল কাটারিয়া নামের ওই যাত্রীকে গ্রেপ্তার করা হয়। পরে অবশ্য তিনি জামিন পান।

জানা যায়, ইনডিগোর ফ্লাইটটি দিল্লি থেকে গোয়ার উদ্দেশে রওনা হওয়ার থাকলেও ঘন কুয়াশার কারণে ১৩ ঘণ্টায়ও ফ্লাইটটি দিল্লি ছেড়ে যেতে পারেনি। স্বভাবতই বিরক্ত ও বিব্রত হতে থাকেন যাত্রীরা। তখনই সাহিল কাটারিয়া নামের এক যাত্রী সোজা গিয়ে পাইলটের ওপর হামলা চালান।

বিমানটি সকাল ৭টা ৪০ মিনিটে ছাড়ার কথা ছিল। এরপর দুপুর ৩টা নাগাদ পাইলট অনুপ কুমার যখন ঘোষণা করছিলেন, তখনই তাকে মারধর করেন সাহিল। এরপর সন্ধ্যা ৬টা ৩০ মিনিটের দিকে বিমানটি ছাড়ে।  

বিমান দেরিতে ছাড়বে, এই ঘোষণা শুনেই ক্ষোভে ফেটে পড়ে পাইলটকে মারধর করেন সাহিল। বিমানের মধ্যে পাইলটকে এভাবে মারধরের ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়।

পুলিশ জানিয়েছে, দক্ষিণ দিল্লির বাসিন্দা সাহিল কাটারিয়া গোয়ায় হানিমুন করতে যাচ্ছিলেন। পুলিশকে সাহিল জানান, দেরির কথা শুনে তার রাগ উঠে যায়, তার জেরেই এই ঘটনা ঘটান তিনি।

Link copied!