• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

দেশে ফিরেই সাংবাদিকের ওপর রেগে গেলেন জায়েদ খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩, ০৩:৫১ পিএম
দেশে ফিরেই সাংবাদিকের ওপর রেগে গেলেন জায়েদ খান
জায়েদ খান, ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান, আলোচনা থেকে সমালোচনায় বেশি থাকেন। দেশ কিংবা দেশের বাইরে প্রায়ই খবরের শিরোনামে তিনি  থাকবেন। এবার দুবাই সফর শেষে দেশে ফেরার সময় বিমানবন্দরে সাংবাদিকের ওপর রেগে যান এই অভিনেতা।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার পর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জায়েদ খান। এসময় একজন সংবাদকর্মী জায়েদ খানকে প্রশ্ন করেন, আপনার তো সিনেমা নেই তারপরও এত আলোচনায় থাকেন কীভাবে? এমন প্রশ্ন শুনে বেশ বিরক্ত বোধ করেন জায়েদ। তিনি বলেন, “আমার সিনেমা নেই, আপনাকে কে বলেছে? ‘সোনার চর’ কি আপনি করেছেন?” এ সময় ওই সাংবাদিক সংশোধন করে বলেন, “অনেক দিন থেকে আপনার সিনেমা নেই।” জবাবে এ অভিনেতা বলেন, “হ্যাঁ, এটা বলতে পারেন অনেক দিন ধরে আমার সিনেমা রিলিজ হয় না। ‘বাহাদুরী’র কাজ শেষ করেছি, ‘সোনার চর’র ডাবিং শেষ করলাম। এগুলো সামনে মুক্তি পাবে।”

নিজের আলোচনায় থাকা প্রসঙ্গে জায়েদ বলেন, “আলোচনায় থাকি আপনারা আলোচনায় রাখেন বলে।”

কীভাবে দিন দিন এত সুন্দর হচ্ছেন? এমন প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, “আপনাদের দোয়া, ভালোবাসা ও পাঁচ ওয়াক্ত নামাজ।”

‘সোনার চর’, ‘বাহাদুরী’ ছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় দেখা যাবে জায়েদ খানকে। বঙ্গবন্ধুর বায়োপিকে টিক্কা খানের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল নির্মাণ করছেন সিনেমাটি। 

Link copied!