• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

জন্মদিনে নিপুণকে ‘অনির্বাচিত’ বললেন জায়েদ খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৯, ২০২৩, ০১:১৪ পিএম
জন্মদিনে নিপুণকে ‘অনির্বাচিত’ বললেন জায়েদ খান

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা নিপুণ আক্তারের জন্মদিন আজ। জীবনের ৩৯ বসন্ত পেরিয়ে ৪০-এ পা রাখলেন এ অভিনেত্রী। এ নায়িকার জন্মদিন উপলক্ষ্যে সামাজিকমাধ্যমসহ নানা মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন অনেকে। অন্যসব তারকার মতো নিপুণকে জন্মদিনের শুভেচ্ছ জানিয়েছেন চিত্রনায়িকা শাহনূর। আর সেখানেই নিপুণকে ‘অনির্বাচিত মানুষকে পদবী দিচ্ছেন’ বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক জায়েদ খান।

বৃহস্পতিবার (৮ জুন) দিবাগত রাত ১টার দিকে নায়িকা শাহনূর তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে নিপুণের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, “আজকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তারের শুভ জন্মদিন। তোমার জন্য অনেক অনেক শুভকামনা এবং দোয়া রইল। সব সময় ভালো থেকো, সুস্থ থেকো। আবারও শুভ জন্মদিন।”

অভিনেত্রী শাহনূরের সেই পোস্ট নজরে আসে চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবারের সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের। এ অভিনেতা শাহনূরের পোস্টে মন্তব্যের ঘরে লেখেন, “একজন অনির্বাচিত মানুষ ভোটে পাস না করে জোর করে চেয়ারে বসে আছে, সর্বোচ্চ আদালতে মামলা চলমান। আপনার মতো শিল্পী তাকে সাধারণ সম্পাদক পদবি দিয়ে যাচ্ছেন।”

জায়েদ খান আরও লেখেন, “এরপরও নীতি বাক্য ছাড়বেন ও ভালো ভালো উপদেশ দেবেন। সত্যিকারে যে সততা আর নীতির মধ্যে আপনারা নাই, এটা বুঝতে পারছেন তো?” তবে শুধু চিত্রনায়িকা শাহনূরের পোস্টেই নয়। চিত্রনায়িকা অঞ্জনা রহমানের নিপুণকে নিয়ে করা জন্মদিনের পোস্টেও একই মন্তব্য করেছেন জায়দ খান।

তবে জায়েদ খানের এ মন্তব্যে চিত্রনায়িকা নিপুণ, শাহনূর কিংবা অঞ্জনার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি এখনো।

গত বছর অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। বিষয়টি পরবর্তীতে উচ্চ আদালত পর্যন্ত গড়ায়। শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অশালীন ও মানহানিকর মন্তব্য করায় গত ২ এপ্রিল জায়েদ খানের সদস্যপদ স্থগিত করা হয়।

 

Link copied!