• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

রাজ-পরীর সংসার টিকবে কি না, তা বলতে পারবেন চয়নিকা ও সেলিম!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৪, ২০২৩, ০৮:০৮ পিএম
রাজ-পরীর সংসার টিকবে কি না, তা বলতে পারবেন চয়নিকা ও সেলিম!

চিত্রনায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজের সংসার এখন ‘টক অফ দা কান্ট্রি’। তাদের বিবাহবার্ষিকীর দুই বছর পূর্ণ হওয়ার আগেই বিভিন্ন সময় তাদের বিচ্ছেদের খবর ছড়িয়েছে। সম্প্রতি সুনেরাহ-তিশা-রাজের ভিডিওগুলো প্রকাশ হওয়ার পর থেকেই আবারও উত্তপ্ত হয়ে উঠেছে দুজনের দাম্পত্যজীবন।

পরীমনির সঙ্গে রাজের সম্পর্ক এখন কোন পর্যায়ে, এ নিয়ে প্রশ্ন উঠেছে নিয়মিত। যদিও পরীমনি জানিয়েছেন, তার স্বামী রাজ ১০ দিনের বেশি সময় ধরে বাসাতেই নেই। এটি বিচ্ছেদের ইঙ্গিত কি না তাও বুঝতে পারছেন না।

এদিকে বৃহস্পতিবার এক সংবাদমাধ্যমে পরীমনির সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ খোলেন শরিফুল রাজ।

সেই সাক্ষাৎকারে পরীমনির সঙ্গে সম্পর্কের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, তাদের সম্পর্ক কোন পর্যায়ে বা টিকবে কি না, তা বলতে পারবেন চয়নিকা চৌধুরী ও গিয়াস উদ্দিন সেলিম। সাংবাদিকদের তাদের সঙ্গে কথা বলতে অনুরোধ করেছেন রাজ। পরীর সঙ্গে থাকা না থাকার ব্যাপারে মন্তব্য জানতে চাইলে রাজ জানান, তার সিদ্ধান্তের চেয়ে পরীর সিদ্ধান্ত জানাটা বেশি গুরুত্বপূর্ণ। পরীমনি কী চায়, সেটা জানা দরকার। পরী যেটা চাইবে, সেটাই চূড়ান্ত। থাকতে চাইলে থাকবে, না চাইলে বিচ্ছেদ। তবে ভিডিওগুলো সুনেরাহ ছড়িয়েছে নাকি পরীমনি, এ প্রশ্নেরও উত্তর দেননি অভিনেতা রাজ।

এর আগে সংবাদমাধ্যমকে তিনি বলেছিলেন, এসব ভিডিও প্রায় পাঁচ বছর আগের। সুনেরাহ ও তিশা তার কমন ফ্রেন্ড। খুবই ভালো বন্ধু তারা, এর বাইরে কিছুই না। ভিডিও ফাঁসের ঘটনায় অভিনেত্রী সুনেরাহ দাবি করেছিলেন, রাজের আইডি হ্যাক হয়েছে। কিন্তু অভিনেতা রাজ জানিয়েছেন, তার আইডি হ্যাক হয়নি। তার ফেসবুক আইডি থেকে যেসব পোস্ট হয়েছে, সেগুলো তার আইডি থেকে হয়নি। কিন্তু কিভাবে কী হচ্ছে, কিছুই বুঝতে পারছেন না রাজ। তবে বিষয়টি খুঁজে দেখার চেষ্টা করছেন এই অভিনেতা।

Link copied!