• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

রণবীরকে কেন চড় মারছিলেন আনুশকা?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৬, ২০২৩, ১১:০৪ এএম
রণবীরকে কেন চড় মারছিলেন আনুশকা?

আনুশকা শর্মা ও রণবীর কাপুর এর মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা বলিউডে সবাই জানে। অথচ সে বন্ধুকেই একের পর এক চড় মারছেন আনুশকা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে এমনটাই দেখা গেল।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, রণবীর কাপুরকে একের পর এক চড় মেরে যাচ্ছেন আনুশকা শর্মা। রণবীরও প্রথমে চুপ করে সেই চড় হজম করছিলেন। পরেই হঠাৎ করে রেগে যান তিনি। খেপে গিয়ে রণবীর বলেন ওঠেন— ‘সব কিছুর একটা সীমা থাকে!’ হঠাৎ দুই বন্ধুর মধ্যে কী হলো? কৌতূহল অনুরাগীদের।

জানা যায়, করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির শুটিং করছিলেন রণবীর ও আনুশকা। ছবিরই একটি দৃশ্যে রণবীরকে চড় মারার কথা ছিল আনুশকার। পর্দায় যাতে ওই চড় মেকি না লাগে, সে জন্য সত্যি সত্যিই রণবীরকে কষিয়ে চড় মারা অভ্যাস করছিলেন অভিনেত্রী। এ দিকে আনুশকার হাতে চড় খেতে খেতে বিরক্ত রণবীর। রেগেমেগে তিনি বলেন ওঠেন, ‘সব কিছু মশকরা নয়।’ আনুশকা তখন রণবীরকে প্রশ্ন করেন, ‘তুমি কি সত্যিই রেগে গিয়েছ?’ রণবীর বলেন, ‘আলবাত রেগে গিয়েছি! এত জোরে চড় মারলে গালে লাগছে তো।’ রণবীর ও আনুশকার এই ভিডিওতে মজেছেন দর্শক ও অনুরাগীরা।

২০১৬ সালে করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে একসঙ্গে কাজ করেন আনুশকা ও রণবীর। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্য রাই ও ফাওয়াদ খান। ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখ খানকেও।  

বিনোদন বিভাগের আরো খবর

Link copied!