• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

কে এই সৌদি মডেল রুমি আলকাহতানি?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৫:৫৮ পিএম
কে এই সৌদি মডেল রুমি আলকাহতানি?
রুমি আল কাহতানি। ছবিঃ ইন্সট্রাগ্রাম

৭৩ বছরের ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্সের মঞ্চে সৌদি আরবের পতাকা হাতে লড়বেন এক নারী মডেল। ২৭ বছর বয়সী সৌদি মডেল রুমি আলকাহতানি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টেই এই ঘোষণা দিয়েছেন। জানিয়েছেন ইতিহাসের অংশ হতে পেরে তিনি সম্মানিত বোধ করছেন। এমন খবরে একরকম চাঞ্চল্য দেখা দিয়েছে। আসছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ তাকে স্বাগত জানালেও অনেকেই করছেন সমালোচনা।

কিন্তু কে এই রুমি, আর হুট করেই কী তিনি মিস ইউনিভার্সের মঞ্চে উঠতে যাচ্ছেন? না। এতো বড় মঞ্চে এই প্রথম হলেও রুমি এর আগেও বহু সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে উঠেছেন। আগামী সেপ্টেম্বরে মেক্সিকোতে অনুষ্ঠিতব্য বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়ও দেখা যাবে এই মডেলকে।

রিয়াদে জন্মগ্রহণকারী রুমি আল কাহতানি পেশায় একজন মডেল। এর আগেও একাধিক সুন্দরী প্রতিযোগিতায় জিতেছেন তিনি। সৌদির হয়ে প্রতিনিধিত্ব করেছেন মিস আরব পিস, মিস প্ল্যানেট, মিস মিডল ইস্ট, মিস উইমেনসহ (সৌদি আরব) বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতায় এবং বিজয়ীর মুকুট মাথায় পরেছেন।

ফ্যাশন মডেলিংয়ের সাথে অনলাইন ইনফ্লুয়েন্সার হিসেবেও বেশ জনপ্রিয় রুমি। তার ইনস্টাগ্রাম অনুসারীর সংখ্যা ১০ লাখ। এক্স ও ফেসবুকেও তাকে লাখ লাখ মানুষ অনুসরণ করে। ঘুরতে পছন্দ করেন রুমি। বিশ্বের নানা প্রান্তে ঘুরেছেন তিনি। রুমির দুই বোনের নাম রাজান ও জেদাই। তাদের মধ্যে রাজানও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ পরিচিত মুখ।

Link copied!