• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ছেলেকে নিয়ে কোথায় গেলেন পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৭, ২০২৩, ১২:২৯ পিএম
ছেলেকে নিয়ে কোথায় গেলেন পরীমনি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি সামাজিক যোগাযোগমাধ্যমে  প্রায় সময়ই সরব থাকেন। সম্প্রতি স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে নানা বিতর্কের পর বর্তমানে নিজের একমাত্র ছেলে রাজ্যকে নিয়েই ব্যস্ত সময় কাটছে তার। মাঝে মধ্যেই ছেলের সঙ্গে খুনসুটির মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেন নায়িকা। এবার হঠাৎ করেই সাত সকালে একমাত্র ছেলেকে নিয়ে ঘুরতে বের হয়েছেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (২৭ জুন) সকালে নিজের ফেসবুক অ্যাকাউন্টে কিছু ছবি পোস্ট করেছেন এ নায়িকা। যেখানে ছেলে রাজ্যকেও দেখা গেছে মায়ের সঙ্গে।

পোস্ট করা ছবিতে পরীমনি লিখেছেন ‘আকাশটা ঠিক জীবনের মতো! এত সাদা, এত নীল। এই আবার মেঘ। জীবনও তাই। কত যে রং তার। আমরা একটু মর্নিং ওয়াকে গিয়েছিলাম।’

ছবিগুলোতে দেখা যায়, পরীমনির পরনে রয়েছে পিংক রঙের একটি স্লিভলেস টি-শার্ট, সঙ্গে পরেছেন ট্রাউজার। সেই সঙ্গে রাজ্য পরেছে কালো ও হলুদ রঙের টি-শার্ট ও শর্ট প্যান্ট।

এর আগে দেশের প্রেক্ষাগৃহে গত ২৬ মে মুক্তি পেয়েছিল পরীমনী অভিনীত অরণ্য আনোয়ার পরিচালিত সিনেমা ‘মা’। সিনেমাটি দর্শকমহলে বেশ প্রশংসিতও হয়েছে। সিনেমাটি আবারও দেখা যাবে ঈদের ছুটির পর থেকে বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে।

Link copied!