• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সৈকতে স্বামীর সঙ্গে বাইক ভ্রমণের ভিডিও দিয়ে কী জানালেন মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ৪, ২০২৪, ০৯:৫৫ এএম
সৈকতে স্বামীর সঙ্গে বাইক ভ্রমণের ভিডিও দিয়ে কী জানালেন মাহি

বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন আগেই। এর মাঝেই রোববার (৩ মার্চ) মধ্যরাতে স্বামী রাকিবের সঙ্গে রোমান্টিক মুহূর্তের একটি ভিডিও পোস্ট করেন মাহিয়া মাহি। তবে কি মিটমাট হচ্ছে তাদের?

কয়েক দিন আগে ফেসবুক লাইভে এসে বিচ্ছেদের ঘোষণা দেন মাহিয়া মাহি। শিগগিরই তাদের আইনি বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন হবে। স্বামী রাকিব সরকারের থেকে এখন আলাদা থাকছেন তিনি। যদিও মাঝেমধ্যেই মাহির সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় উঠে আসছে রাকিবের স্মৃতি। রোববার (৩ মার্চ) মধ্যরাতে স্বামী রাকিবের সঙ্গে রোমান্টিক মুহূর্তের একটি ভিডিও পোস্ট করেন মাহি। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, সমুদ্রসৈকতে রাকিবের বাইকের পেছনে বসে আছেন মাহি। রাকিব বাইক চালাচ্ছেন, হাওয়ায় চুল উড়ছে মাহির। তাহলে বিচ্ছেদের ঘোষণার পরে কি আবার কি এক হচ্ছেন তারা?

জানা গেছে, তেমন কিছুই হচ্ছে না। স্বামী রাকিবের প্রতি আবেগী তিনি। তবু অভিনেত্রী ফেসবুকে লেখেন, “যদিও এটি আমাদের মধ্যে শেষ হয়ে গিয়েছে এবং আমি তোমাকে জীবনে ফিরেও পেতে চাই না। এই ভালোবাসা আমাদের ইতিহাসের অংশ হয়ে যাবে। মৃত্যুর আগে পর্যন্ত স্মৃতি হয়ে থাকবে।” সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রীর স্বামী বিচ্ছেদের কারণ হিসেবে বলেন, “আমার মোবাইলে আসা আমার পরিবারেরই একজনের একটি এসএমএসকে কেন্দ্র করে মাহির মনখারাপ হয়। এর পর সে আমার বাসা থেকে তার মায়ের বাসায় চলে যায়। মাহি বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর তাকে একাধিকবার ফিরিয়ে আনার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। এক পর্যায়ে আমি নিজেই মাহির সঙ্গে তার মায়ের বাসায় উঠি।” তবু নাকি মান ভাঙেনি মাহির। শেষমেশ বিচ্ছেদের পথেই হাঁটতে চলেছেন তারা।

Link copied!