• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মেয়েকে প্রকাশ্যে এনে যা বললেন বিপাশা বসু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২, ০৪:৩৯ পিএম
মেয়েকে প্রকাশ্যে এনে যা বললেন বিপাশা বসু

সদ্য বাবা-মা হয়েছেন বলিউডের তারকা দম্পতি বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। ১২ নভেম্বর (শনিবার) ফুটফুটে এক কন্যাসন্তানের জন্ম দেন এ অভিনেত্রী। গত শনিবারই মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন তারা। এর এক সপ্তাহ পরেই রাজকন্যাকে প্রকাশ্যে আনলেন বিপাশা-করণ।

একটি ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘মায়ের আশীর্বাদ।’ মেয়ের নামেও রয়েছে সেই ভালোবাসার পরশ। অনেক সাধ করে রাজকন্যার নাম দেবী রেখেছেন এই তারকা দম্পতি।

পোস্ট করা ওই ছবিটিতে দেখা গেছে, ভোরের স্নিগ্ধ আলোয় মেয়েকে বুকে জড়িয়ে ধরে রয়েছেন বিপাশা-করণ। যদিও সেই ছবিতে লাভ ইমোজি দিয়ে মেয়ের মুখ ঢেকে দিয়েছেন এ বঙ্গকন্যা। তবে নতুন বাবা-মায়ের মুখে স্নেহ ও মায়া-মমতা ঝরে পড়তে দেখা গেছে রাজকন্যার জন্য।

বিপাশা ওই পোস্টে আরও লিখেছেন, “আমাদের ছোট্ট মিষ্টি পরীকে পৃথিবীর আলো দেখানোর উপকরণে এক কাপের আধ কাপ তুমি-আমি এবং বাকি আধ কাপ মেয়ের জন্য ম্যাজিক ছড়ানো মায়ের ভালোবাসা আর আশীর্বাদ। আরও তিন ফোটা রামধনু, পরীর ধুলো, ইউনিকর্ন স্পার্কলস এবং বাকিটা ঐশ্বরিক। সেই সঙ্গে কাপে স্বাদ অনুয়ায়ী মিষ্টি দেওয়া।”

বিপাশার ওই পোস্টে, সোফি চৌধুরি, ডায়না পেন্টি, মালাইকা অরোরা থেকে শুরু করে বলিউডের অনেক তারকাই শুভেচ্ছা জানিয়েছেন সদ্য বাবা-মা হওয়া এই তারকা দম্পতিকে।

 

Link copied!