• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজ্যের একটা বিউটিফুল জীবন দিতে চাই আমরা: রাজ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১২, ২০২৩, ১২:১৩ পিএম
রাজ্যের একটা বিউটিফুল জীবন দিতে চাই আমরা: রাজ

স্বামী শরিফুল রাজের সঙ্গে তিন অভিনেত্রীর ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় বিচ্ছেদের পথে হাঁটছেন চিত্রনায়িকা পরীমনি। তবে, একমাত্র ছেলে রাজ্যর দশ মাস পূর্তি উপলক্ষ্যে আবারও এক ছাদের নিচে আসেন তারা। এ সময় ‘রাজ্যের একটা বিউটিফুল জীবন দিতে চাই আমরা’ বলে মন্তব্য করেন শরিফুল রাজ।

রাজ বলেন, “এখানে একসঙ্গে হওয়া না–হওয়ার বিষয়টি বড় নয়। আমি আমার বাচ্চাকে দেখতে বাসায় যাব না? তার বিশেষ দিন সেলিব্রেশন করব না? আমার বাচ্চার বার্থডে সেলিব্রেশন করতে বাসায় গিয়েছিলাম আমি। কারণ, আমাদের দুজনেরই বাচ্চার সঙ্গে সময় কাটাতে ভালো লাগে।”

দুজন মিলেই ছেলের বিশেষ দিনটি উদযাপনের সিদ্ধান্ত নিয়েছেন জানান অভিনেতা। রাজ বলেন, “বাচ্চার এই বিশেষ দিনটির জন্য আমরা দুজনই নিজেদের মধ্যে কথা বলেছি। এরপর একসঙ্গে হয়ে সন্তানের জন্মের ১০ মাস পূর্তির কেক কেটেছি। দিনটা রাজ্যের জন্য স্পেশাল। তাই দিনটিতে সব সময়ই তাকে ঘিরে সর্বোচ্চ সময় দিই আমরা। ওকে নিয়ে সেলিব্রেশন করি।”

আলোচিত এই অভিনেতা আরও বলেন, “যেখানে যেভাবেই থাকি, বাচ্চার স্পেশাল দিনটিতে আমরা দুজন সারা জীবনই একসঙ্গে হব। আমাদের দুজনের একান্ত বিষয়গুলো সন্তানের ওপর প্রভাব ফেলতে দেব না। রাজ্যের একটা বিউটিফুল জীবন দিতে চাই আমরা।”

শনিবার (১০ জুন)  ছিল তারকাজুটির ছেলে রাজ্যের ১০ মাস পূর্ণ হওয়ার দিন। কেক কেটে দিনটি উদযাপন করেন তারা। এ সময় পাশে অভিনেত্রীর নানাও ছিলেন। স্বামী রাজের সঙ্গে ছেলের বিশেষ দিনটি উদযাপনের ভিডিও-ও সোশ্যালে প্রকাশ করেছেন নায়িকা পরীমনি।

 

 

Link copied!