• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

‘জীবনের বাকি অংশ উপভোগ করতে চাই সম্মান ও শান্তি নিয়ে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৩, ০৬:০৬ পিএম
‘জীবনের বাকি অংশ উপভোগ করতে চাই সম্মান ও শান্তি নিয়ে’
অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন তার অভিনয় গুণের মাধ্যমে দর্শকদের মনে বেশ শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন। ঢালিউড থেকে টালিউড এরপর বলিউডে অভিষেক, সব মিলিয়ে ভক্তদের মুখে এখন বাঁধনের জয়-জয়কার। দেশের গুণী এই অভিনেত্রীর আজ জন্মদিন। জীবনে অনেকবার হোঁচট খেয়েছেন এই অভিনেত্রী, তবে থেমে যাননি। হতাশা কাটিয়ে উঠেছেন ক্যারিয়ারের সর্বোচ্চ জায়গায়। জন্মদিনের এই বিশেষ সময়ে দর্শক-ভক্তদের উদ্দেশে সেসব স্মৃতি তুলে ধরেছেন বাঁধন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন আজমেরী হক বাঁধন। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হ্যালো বিশ্ব, আজ আমার ৪০তম জন্মদিন। চার দশকে পা রাখলাম। সবচেয়ে সুন্দর নতুন এই দশক শুরু করছি অনেক আশা, আনন্দ ও শান্তি নিয়ে।

আগের দশকগুলো কেটেছিল দ্বিধায়, অন্যদের খুশি করার চেষ্টায়, সময় নষ্ট করে। অনেক অবিচারের শিকার হয়েছি, ট্রমার মুখোমুখি হয়েছি। কিন্তু এই কষ্ট ও ভোগান্তিগুলো আমাকে বর্তমানের বাঁধন করে তুলেছে। কোনো কিছু নিয়ে অনুশোচনা নেই। জীবনের বাকি অংশ উপভোগ করতে চাই সম্মান ও শান্তি নিয়ে। এবং আমি তা করবো। যেমন আছি সেভাবে আমাকে সহ্য করার জন্য ধন্যবাদ। অনেক ভালোবাসা।

অভিনেত্রী আরও লেখেন, আমি নিজের ওপরে বিশ্বাস রাখি, সম্মান করি এবং আমি এখন যা আছি, তার পুরোটাই জীবনের প্রতিটি অস্থিরতার মাঝ থেকে নিজেকে এখানে এনেছি। আমি বিশ্বাস করি নিজেকে উন্নত করার সবচেয়ে ভালো উপায় হলো শেখা। আমার জীবনে কিছু ভালো মানুষ আছেন, যাদের সঙ্গে আমার পরিস্থিতিগুলো আলোচনা করতে পারি এবং সমাধানের উপায় বের করি। আর যারা তাদের মূল্যবান সময় নষ্ট করেছেন আমাকে উপদেশ এবং অভিশাপ দিয়ে, বিশ্বাস করুন এগুলো কখনোই কোনো কাজে লাগেনি। আপনার সময়, এনার্জি এবং জীবনে কী করবেন তার সিদ্ধান্ত পুরোটাই আপনার। এখানে আমি শুধু আমার জীবনের গল্প বলছি।

এদিকে গত ৫ অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে বলিউডের অন্যতম শক্তিশালী পরিচালক বিশাল ভরদ্বাজের সিনেমা ‘খুফিয়া’। আর এতে বলিউডের অভিনয়শিল্পীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধন। সিনেমাতে অল্প সময়ের জন্য হলেও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন তিনি, যা দর্শকদের হৃদয়ে বেশ সাড়া জাগিয়েছে। 

Link copied!