• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১৩ শা’বান ১৪৪৫

গামছা নিয়ে এমপির দৌড়ে নকুল কুমার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩, ০১:০৬ পিএম
গামছা নিয়ে এমপির দৌড়ে নকুল কুমার
নির্বাচনী প্রচারণায় সংগীতশিল্পী নকুল কুমার বিশ্বাস। ছবি: সংগৃহীত

কয়েকমাস আগেই বঙ্গবীর কাদের সিদ্দিকীর রাজনৈতিক দলে যোগ দিয়েছিলেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী নকুল কুমার বিশ্বাস। এবার নামলেন নির্বাচনী যুদ্ধে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মাদারীপুর-৩ এবং বরিশাল-২ আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। গামছা প্রতীকে নির্বাচন করবেন এই কণ্ঠশিল্পী।

রির্টানিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, মাদারীপুর জেলার কালকিনি, ডাসার ও সদর উপজেলার একাংশ নিয়ে মাদারীপুর-৩ আসন গঠিত। এ আসন থেকে গত ২৭ নভেম্বর মনোনয়ন ফরম সংগ্রহ করেন নকুল কুমার। 

এদিকে গত ২৯ নভেম্বর তিনি বরিশাল জেলার বানারীপাড়া-উজিরপুর উপজেলা নিয়ে গঠিত বরিশাল-২ আসনের জন্যে মনোনয়নপত্র সংগ্রহ করেন। যা তিনি ৩০ নভেম্বর দুপুরে মাদারীপুর ও বিকেলে বরিশালে মনোনয়নপত্র জমা দেন।

নির্বাচন প্রসঙ্গে নকুল কুমার বিশ্বাস জানান, স্থানীয় দলের নেতাকর্মী ও ভক্ত অনুরাগীদের অনুরোধে তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি নির্বাচিত হলে এলাকাবাসীর সুখে-দুঃখে ও এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ডে মানুষের পাশে থাকবেন। বিগত দিনেও তিনি এলাকার জন্যে নিবেদিত ছিলেন আগামীতেও থাকবেন।

এদিকে নকুল কুমারের আসনে গত সোমবার বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। নৌকার প্রার্থী হিসেবে ভোট যুদ্ধে নামবেন তিনি। তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন। 

Link copied!