• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

নোরা ফাতেহির গানের ভিডিও প্রকাশ্যে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ১১:২০ এএম
নোরা ফাতেহির গানের ভিডিও প্রকাশ্যে

ভারতের অন্যতম আলোচিত তারকা নোরা ফাতেহি নিজের নাচের দক্ষতায় নজরে এসেছেন। হিন্দি সিনেমায় ‘আইটেম গান’-এর প্রয়োজন হলে পরিচালক-প্রযোজকদের প্রথম পছন্দ হন নোরা। অভিনেত্রী ও নৃত্যশিল্পীর বাইরে গায়িকা নোরার প্রথম ভিডিও প্রকাশ্যে এসেছে।

আনন্দবাজার পত্রিকা জানায়,  দুর্দান্ত বেলি ডান্সের মাধ্যমে অল্প সময়ে খ্যাতি অর্জন করা নোরা ফাতেহির  নিজের গাওয়া গানের ভিডিও ‘সেক্সি ইন মাই ড্রেস’ প্রকাশ্যে এসেছে। নতুন গানের প্রযোজক গায়িকা নোরা নিজেই। পরিচালনার দায়িত্বে ছিলেন মরোক্কান পরিচালক। নৃত্যগুরু যদিও ভারতীয়। নোরার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এই গান।

সংবাদমাধ্যমটি আরও জানায়, এর আগে বিশ্বকাপে মঞ্চে ‘লাইট দ্য স্কাই’ গানে গলা মেলাতে শোনা যায় নোরাকে। তবে এবার মিউজিক ভিডিও করে ফেললেন এই তারকা।

পড়াশোনা শেষ না করে নিজের ক্যারিয়ার তৈরি করতে ভারত চলে যান নোরা। নাচে দক্ষতার জন্য ফিল্মজগতে কাজ পান তিনি। এর আগে গুরু রণধাওয়া, হার্ডি সন্ধু ও রাফতারের মতো গায়কদের সঙ্গে মিউজিক ভিডিওতে কাজ করেছেন নোরা। শুধু বলিউডের মধ্যেই নয়, আন্তর্জাতিক স্তরেও খ্যাতি পেয়েছেন তিনি। জ্যাক নাইট ও রেভ্যানির মতো গায়কদের সঙ্গে মিউজিক ভিডিওতে নাচের দৃশ্যে দেখা গেছে আইটেম গাল খ্যাত এই তারকাকে। 

Link copied!