• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

ছেলেকে নিয়ে পরীমনির বৈশাখী সন্ধ্যে-বিকেল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ০৩:৩৮ পিএম
ছেলেকে নিয়ে পরীমনির বৈশাখী সন্ধ্যে-বিকেল
ঘোড়ার গাড়িতে বসা পরীমনি ও তার পুত্র রাজ্য। ছবি: ফেসবুক থেকে

পরীমনির যে কোনো বিষয়ে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। এবার পহেলা বৈশাখ উপলক্ষে ছেলে রাজ্যকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন।

তাকে দেখা গেছে,  ঘোড়ার গাড়িতে বসা পরীমনি ও তার পুত্র রাজ্য। পরীমণির পরনে সাদা রঙের বৈশাখী শাড়ি। মেহেদির রঙে রাঙানো হাত। কানে দুল। মাথার খোপা করা চুলে ফুলের মালা। চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক। চোখে-মুখে বয়ে যাচ্ছে হাসির ঢেউ।

ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনি তার ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তার একটিতে এমন লুকে ধরা দিয়েছেন এই নায়িকা। পরীমনিকে এমন লুকে দেখে ভূয়সী প্রশংসা করছেন তার ভক্ত-অনুরাগীরা।

এসব ছবির ক্যাপশনে পরীমনি লেখেন, ‘আমাদের বৈশাখী সন্ধ্যে-বিকেল। নববর্ষ ১৪৩১। আমার বাজান, তোমার সাথে রূপকথার জীবন আমার। শুকরিয়া।’

শরিফুল রাজের সঙ্গে সংসার ভাঙার পর কাজে ফিরেছেন পরীমনি। সিঙ্গেল মাদার হিসেবে পুত্রকে বড় করছেন। কাজ আর পুত্র এখন পরীমনির পৃথিবী।

‘ফেলু বক্সী’ সিনেমার মাধ্যমে ভারতীয় বাংলা সিনেমায় অভিষেক হতে যাচ্ছে পরীমনির। সিনেমাটিতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী। এটি পরিচালনা করছেন দেবরাজ সিনহা।

গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শূটিং শেষ করেছেন পরীমনি। সরকারি অনুদানের এ ছবিটি পরিচালনায় আছেন রেজা ঘটক। এর বাইরে সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে। সেটি নিয়েও রয়েছে পরীমনির ব্যস্ততা।


 

বিনোদন বিভাগের আরো খবর

Link copied!