‍‍‘মিসেস ইউনিভার্সে বাংলাদেশ ২০২২‍‍’-এর ২ আয়োজক আটক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২, ১২:৪৩ পিএম
‍‍‘মিসেস ইউনিভার্সে বাংলাদেশ ২০২২‍‍’-এর ২ আয়োজক আটক

‘মিসেস ইউনিভার্সেস বাংলাদেশ ২০২২’-এর আয়োজক অপূর্ব আবদুল লতিফ ও তার স্ত্রী আফসানা হেলালি ওরফে জোনাকিকে টাকা আত্মসাৎ, ভয়ভীতি ও হুমকির অভিযোগে আটক করা হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) রাত ৮টার কিছু পর তাদের আটক করা হয়।

বিষয়টি একটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন গুলশান থানার ডিউটি অফিসার। এদিকে আয়োজক কর্তৃপক্ষের একাধিক সূত্রও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

গুলশান থানার ডিউটি অফিসার জানান, অপূর্ব আবদুল লতিফ ও আফসানা হেলালি গুলশান থানাতেই আছেন। বিষয়টি প্রক্রিয়াধীন। বিস্তারিত পরে জানানো হবে।

বেশ ঘটা করেই ১১ নভেম্বর রাজধানীতে অনুষ্ঠিত হয়েছিল ‘মিসেস ইউনিভার্সেস বাংলাদেশ ২০২২’ প্রতিযোগিতা। এ প্রতিযোগিতায় ‘মিসেস এশিয়া বাংলাদেশ ২০২২’ খেতাব জিতে নেন খাদিজা আকতার রাহা।  ২৭ নভেম্বর (রোববার) তিনি এই প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে গুলশান থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) করেন। 

জিডিতে ‘মিসেস ইউনিভার্সেস বাংলাদেশ ২০২২’-এর আয়োজক অপূর্ব আবদুল লতিফ ও তার স্ত্রী আফসানা হেলালি ওরফে জোনাকির বিরুদ্ধে টাকা আত্মসাৎ, ভয়ভীতি ও হুমকির অভিযোগ করেন।

রাহা উল্লেখ করেন, গত ১১ নভেম্বর মিসেস এশিয়া বাংলাদেশ-২০২২ নির্বাচিত হন রাহা। আন্তর্জাতিকভাবে তাকে মিসেস এশিয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য থাইল্যান্ডে পাঠানোর কথা। ২০ নভেম্বর থেকে শুরু হওয়া থাইল্যান্ডে ‘মিসেস এশিয়া ইন্টারন্যাশনাল ২০২২’ অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা।

এর জন্য অপূর্ব ও তার স্ত্রী ভিসা, বিমানভাড়া, খাওয়া-দাওয়া, থাকা বাবদ ৬ লাখ টাকা ও পাসপোর্ট জমা নেয়। কিন্তু সময় ঘনিয়ে থাইল্যান্ডে যাওয়ার ব্যাপারে তারা কোনো চূড়ান্ত সিদ্ধান্ত না দিয়ে আরও ১৪ লাখ টাকা দাবি করে। টাকা ফেরত চাইলে পেয়েছেন হুমকি। তাই শেষ পর্যন্ত নিরুপায় হয়ে এ জিডি করার দাবি করেছেন তিনি। 

Link copied!