• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

কোরিয়ান গায়কের রহস্যজনক মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২২, ২০২৩, ০১:২৫ পিএম
কোরিয়ান গায়কের রহস্যজনক মৃত্যু

জনপ্রিয় কোরিয়ান সংগীতশিল্পী চোই সুং-বং মারা গেছেন। তবে দেশটির পুলিশ জানিয়েছে, স্বোচ্ছামৃত্যুর পথ বেছে নিয়েছেন এই গায়ক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর।

এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, মঙ্গলবার (২০ জুন) সকাল ৯টা ৪১ মিনিটে দক্ষিণ সিউলের ইওকসাম-ডং জেলায় নিজ বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় চোইকে।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে,  বিষণ্নতায় ভুগে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন চোই সুং। মৃত্যুর আগে তিনি নিজের ইউটিউব চ্যানেল থেকে একটি ‘বিদায়’ বার্তা আপলোড করেছিলেন। নোটে লিখেছিলেন, “আমার ভুলের জন্য যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের কাছে আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী।”

২০১১ সালে রিয়্যালিটি শো ‘কোরিয়া গট ট্যালেন্ট’ এ দ্বিতীয় স্থান অর্জন করে দর্শকপ্রিয়তা ডান চোই সুং-বং। এর পর কোরিয়ান লেবেল বং বং কোম্পানির সঙ্গে একটি রেকর্ড চুক্তিও পেয়েছিলেন। যার ফলে রাতারাতি পাল্টে যায় তার জীবন। তবে ২০২১ সালে তার কর্মজীবন মোড় নেয় অন্ধকারে। তিনি তখন জানান তাঁর শরীরে বিভিন্ন ধরনের ক্যানসার বাসা বেঁধেছে। আরও জানান, চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রয়োজন। কিন্তু পরবর্তীতে জানা যায় এটি একটি প্রতারণা! যার পরই বিতর্কের মুখে পড়েন  জনপ্রিয় এই সংগীতশিল্পী। 

Link copied!